সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

শতদলের অবিশ্বাস্য হার, চট্টগ্রাম প্রিমিয়ার ফুটবলে রানার্স আপ ব্রাদার্স

ক্রীড়া প্রতিবেদক

২০ অক্টোবর ২০২২, ১১:৪৬ পূর্বাহ্ন

শতদলের অবিশ্বাস্য হার, চট্টগ্রাম প্রিমিয়ার ফুটবলে রানার্স আপ ব্রাদার্স

চট্টগ্রাম প্রিমিয়ার ফুটবল লিগের চ্যাম্পিয়ন শিরোপা এক সপ্তাহ আগেই ঘরে তুলেছিল মাদারবাড়ি উদয়ন সংঘ। কিন্তু শতদল ক্লাব ও ব্রাদার্স ইউনিয়ন দুদলের পয়েন্ট সমান হয়ে যাওয়ায় রানার্স নির্ধারণে অপেক্ষা করতে হয় প্লে-অফ পর্যন্ত। আর তাতে শতদলের অবিশ্বাস্য হারে ম্যাচ জিতে রানার্স আপ হয় চট্টগ্রাম ব্রাদার্স ইউনিয়ন।

বুধবার (১৯ অক্টোবর) চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত প্লে-অফে শতদল ক্লাবকে ৪-০ গোলে বিধ্বস্ত করে ব্রাদার্স ইউনিয়ন। ব্রাদার্সের একতরফা প্রাধান্য বিস্তৃত এ ম্যাচে দলের হয়ে সাব্বির, আশরাফ, রানা ও শফিক একটি করে গোল করেন। এর মধ্যে দুরপাল্লার শটে রানার গোলটি ছিল অসাধারণ। ব্রাদার্সের ফুটবলাররা এ ম্যাচে আরো ৩/৪টি গোলের সহজ সুযোগ নষ্ট করে। দ্বিতীয়ার্ধের অধিকাংশ সময় তারা অনুশীলনে চোর চোর খেলার মত খেলতে দেখা গেছে। অপরদিকে লিগে অসাধারণ পারফর্ম করা শতদলকে গতকাল চেনা যায়নি। প্রতিপক্ষের সামনে তাদেরকে বেশ অসহায় মনে হয়েছে। 

উল্লেখ্য, এবারের লিগের উদ্বোধনী ম্যাচেও শতদল এই ব্রাদার্সের কাছে হারলেও তাদেরকে নাকানি-চোবানি খাইয়েছিল। কিন্তু প্লে-অফ ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াইয়ের মজা নিতে আসা কয়েকশ’ দর্শক শতদলের এহেন অসহায় আত্মসমর্পন দেখে মন খারাপ করেই বাড়ি ফিরতে হয়েছে। প্লে-অফ খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় বিজয়ী দলের খেলোয়াড় রানা।

খেলা শেষে রানার্স দলকে ট্রফি প্রদান করেন সিজেকেএস সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। চট্টগ্রাম ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি এসএম শহিদুল ইসলামের সভাপতিত্বে এবং সিডিএফএ সাধারণ সম্পাদক আ ন ম ওয়াহিদ দুলালের সঞ্চালনায় সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিজেকেএস সহ-সভাপতি দিদারুল আলম চৌধুরী, এ কে এম এহসানুল হায়দার চৌধুরী (বাবুল) ও মো. হাফিজুর রহমান, সিডিএফএ সহ-সভাপতি নজরুল ইসলাম লেদু ও মোহাম্মদ তাহের উল আলম চৌধুরী স্বপন, সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, কোষাধ্যক্ষ শাহাব্দ্দুীন মো. জাহাঙ্গীর, সিডিএফএ কোষাধ্যক্ষ মোহাম্মদ শাহজাহান।

এছাড়া আরও উপস্থিত ছিলেন সিজেকেএস নির্বাহী সদস্য আবুল হাসেম, মো. দিদারুল আলম, নাসির মিঞা, মো. হারুন আল রশীদ, জেলা ক্রীড়া অফিসার হারুন অর রশিদ, সিডিএফএ নির্বাহী সদস্য কাজী জসিম উদ্দিন, আব্দুল হান্নান মিরন, সিজেকেএস কাউন্সিলর মাহমুদুর রহমান মাহবুব, আকতারুজ্জামান, মকসুদুর রহমান বুলবুল, রায়হান উদ্দিন রুবেল, আলী হাসান রাজু, আবু জাহেদ, আব্দুর রশিদ লোকমান, এমএ মুছা বাবলু, সিডিএফএ কাউন্সিলর সালাহ উদ্দিন জাহেদ, সিডিএফএ যুগ্ম সম্পাদক ইয়াছির আরাফাতসহ খেলায় অংশগ্রহণকারী দলের খেলোয়াড় ও কর্মকর্তাবৃন্দ।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন