শনিবার, ২০ এপ্রিল ২০২৪

সিজেকেএস দ্বিতীয় বিভাগ ক্রিকেটে কোয়ালিটি ব্লুজের কষ্টার্জিত জয়

ক্রীড়া প্রতিবেদক

১৯ মে ২০২৩, ০৯:৪৬ অপরাহ্ন

সিজেকেএস দ্বিতীয় বিভাগ ক্রিকেটে কোয়ালিটি ব্লুজের কষ্টার্জিত জয়

দ্বিতীয় বিভাগ ক্রিকেট লিগে সিটি ক্লাবের করা ১৪৬ রানের লক্ষ্য তাড়া করতে নেমে কোয়ালিটি ব্লুজ ৯৬ রানেই হারিয়ে ফেলে ৮ উইকেট। এরপরও নয়-দশ নম্বর ব্যাটারের দৃঢ়তায় আর কোন উইকেট না হারিয়েই জয়ের দেখা পেয়ে যায় কোয়ালিটি।

শুক্রবার (১৯ মে) চট্টগ্রাম বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা (সিজেকেএস) আয়োজিত দ্বিতীয় বিভাগ ক্রিকেট লিগের দিনের একমাত্র খেলায় টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয় সিটি ক্লাব। আগের রাতে বৃষ্টির কারণে খেলা বিলম্বে শুরু হওয়ায় ম্যাচের আয়ু গিয়ে দাঁড়ায় ৩৯ ওভারে। কিন্তু পুরো ওভার খেলার আগেই ৩৫ ওভারে ১৪৬ রানে অলআউট হয়ে যায় সিটি ক্লাব। দলের পক্ষে সর্বোচ্চ ৩০ রান করেন উদ্বোধনী ব্যাটার আইয়ুব। এছাড়া, মেহরাব ২৫, মেহেদী ১৪ ও সৌরভ ১২ রান করেন। অতিরিক্ত খাত থেকে যোগ হয় ২০ রান। কোয়ালিটির পক্ষে নাঈম ৩টি এবং সবুজ, শাহাদাত ও ইমতিয়াজ প্রত্যেকে নেন ২টি করে উইকেট।

জবাবে, নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে পরাজয়ের শঙ্কা থেকে কোয়ালিটিকে উদ্ধার করেন নয় ও দশ নম্বর ব্যাটার ইমতিয়াজ ও নাঈম। এ দুজনের ৫৩ রানের জুটিতে ৩৭.২ ওভারে ৮ উইকেট হারিয়ে জয় পায় কোয়ালিটি। দলের পক্ষে জিসান করেন সর্বোচ্চ ৩৮ রান। এছাড়া, নাঈম ৩২ রানে ও ইমতিয়াজ ১৫ রানে অপরাজিত থাকেন। অন্যদের মধ্যে সবুজ ১৫, নাজমুল ১২ রান করেন। 

সিটি ক্লাবের পক্ষে সোহাইল ও শাহারিয়ার নেন ৩টি করে উইকেট। 


সর্বশেষ

উপরে নিয়ে চলুন