মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২

ইউনাইটেডেই কি থেকে যাচ্ছেন রোনালদো

স্পোর্টস ডেস্ক

৩০ জুলাই ২০২২, ১২:২১ অপরাহ্ন

ইউনাইটেডেই কি থেকে যাচ্ছেন রোনালদো

বহু নাটকীয়তার পর শেষ পর্যন্ত ম্যানচেস্টার ইউনাইটেডেই থাকার বিষয়টি নিশ্চিত করেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। আগামী রোববার রায়ো ভ্যালেকানোর বিপক্ষে তিনি প্রীতি ম্যাচে রেড ডেভিলদের হয়ে আবারও মাঠে ফিরছেন।

রোনালদো তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি আকর্ষণীয় বার্তা দিয়ে লিখেছেন, ‘রোববার রাজা খেলেন।’ আর তাতেই সিআর সেভেনের ওল্ড ট্রাফোর্ডে থেকে যাওয়ার বিষয়টি নিয়ে আর কোনো সন্দেহ রইল না।

পর্তুগিজ ভাষায় ইনস্টাগ্রামে পোস্ট করেন রোনালদো। তার পোস্টের স্ক্রিনশট আপলোড করে টুইটারে বিষয়টি পরিষ্কার করেছেন ইউরোপিয়ান ফুটবলের ট্রান্সফার মার্কেট বিশেষজ্ঞ এবং ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো।

আরো পড়ুন>> ‘ম্যানইউর’ রোনালদো কি চলে যাচ্ছেন ‘চিরশত্রু’ চেলসির ঘরে

অ্যাটলেটিকো মাদ্রিদে যোগ দিচ্ছেন রোনালদো-এমন খবরে ফুটবল বিশ্বে কয়েকদিন তোলপাড় হয়েছিল। যদিও ক্লাবটির সভাপতি এনরিকে সেরেজো জোরালভাবে জানিয়ে দিয়েছিলেন, পর্তুগিজ মহাতারকার অ্যাটলেটিকোতে আসার খবরটি সম্পূর্ণ গুজব।

তিন দিন আগে নুমানসিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচে অ্যাটলেটিকোর জয়ের সময় সমর্থকরা একটি ব্যানার দেখিয়েছে। যাতে লেখা ছিল, ‘সিআর সেভেনকে স্বাগত জানানো হবে না।’

এসব বিষয়কে মাথায় রেখেই বিতর্ক এড়াতে সম্ভবত রোনালদো আজ অ্যাটলেটিকোর বিপক্ষে প্রীতি ম্যাচে খেলবেন না। রোববার রায়ো ভ্যালেকানোর বিপক্ষে তাকে পাওয়া যাবে। দর্শকদের কাছ থেকে রোনালদো কী ধরনের প্রতিক্রিয়া পাবেন, তা নিয়ে সবার মাঝেই কৌতূহল কাজ করছে।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন