শুক্রবার, ৭ অক্টোবর ২০২২

এশিয়া কাপে দলের সঙ্গেই থাকবেন শাহিন আফ্রিদি

দেশ স্পোর্টস ডেস্ক

২১ আগস্ট ২০২২, ০৪:২৭ অপরাহ্ন

এশিয়া কাপে দলের সঙ্গেই থাকবেন শাহিন আফ্রিদি

হাঁটুর চোটে আসন্ন এশিয়া কাপ থেকে ছিটকে গেছেন পাকিস্তানের শাহিন শাহ আফ্রিদি। এ তারকা পেসারকে ছাড়াই এশিয়ান ক্রিকেটের শ্রেষ্ঠত্বের আসরে খেলতে নামবে পাকিস্তান। তবে খেলতে না পারলেও দলের সঙ্গে থাকবেন ২২ বছর বয়সী এ তরুণ পেসার।

অবশ্য অন্য কোনো কারণে নয়, নিজের পুনর্বাসন প্রক্রিয়ার অংশ হিসেবেই দুবাইয়ে দলের সঙ্গে থাকবেন শাহিন। পাকিস্তান দলের সঙ্গে বর্তমানে নেদারল্যান্ডস সফরে রয়েছেন শাহিন। সেখান থেকে দেশে না ফিরে দলের সঙ্গে দুবাইয়ের পথে উড়াল দেবেন তিনি।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে, শাহিনের পুনর্বাসন প্রক্রিয়া দুবাইয়েই করা হবে। কেননা দুবাইয়ে পাকিস্তানের চেয়ে ভালো চিকিৎসা ও অন্যান্য সুযোগ-সুবিধা পাওয়া যাবে। যাতে করে দ্রুত সুস্থ হয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ফিরতে পারেন শাহিন।

পিসিবির এক কর্মকর্তা বলেছেন, হাঁটুর ইনজুরি থেকে সেরে ওঠার জন্য দুবাইয়ে উন্নত সুযোগ-সুবিধা ও অনেক ব্যবস্থা রয়েছে। শাহিনের রিহ্যাবের জন্য দলের ফিজিও ও ট্রেইনাররা দুবাইয়ের অর্থোপেডিক বিশেষজ্ঞদের সঙ্গে যোগাযোগ করবে। এরই মধ্যে দুজন অর্থোপেডিক সার্জনের সঙ্গে কথা বলা হয়েছে।

আরও পড়ুন >> শাহিন আফ্রিদির চোটে বড় দুশ্চিন্তায় পাকিস্তান

উল্লেখ্য, শ্রীলঙ্কার বিপক্ষে গত মাসে প্রথম টেস্ট খেলার সময় হাঁটুর লিগামেন্টের চোটে পড়েছেন শাহিন। এশিয়া কাপ থেকে ছিটকে পড়ার হতাশা গোপন করে শনিবার সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে করা পোস্টে দলকে শুভকামনা জানিয়েছেন আফ্রিদি। সেইসঙ্গে তিনি যেন দ্রুত সুস্থ হয়ে মাঠে ফিরতে পারেন, তার জন্য সবার কাছে দোয়াও চেয়েছেন।

শাহিন আফ্রিদি তার পোস্টে লিখেছেন, ‘আমাদের দলে যে ১১ জন খেলেন, তারা সবাই ম্যাচ উইনার। আসন্ন এশিয়া কাপে আমাদের দলের জন্য শুভকামনা। সমর্থকদের উদ্দেশ্যে বলব, আমার জন্য দোয়া করবেন যেন দ্রুত সুস্থ হয়ে উঠতে পারি। ইনশাআল্লাহ আমি দ্রুতই ফিরব।’


সর্বশেষ

উপরে নিয়ে চলুন