শনিবার, ৩ ডিসেম্বর ২০২২

কাস্টমস স্পোর্টস হারিয়ে চট্টগ্রাম বন্দরের টানা দ্বিতীয় জয়

ক্রীড়া প্রতিবেদক

০৪ অক্টোবর ২০২২, ১১:০৪ পূর্বাহ্ন

কাস্টমস স্পোর্টস হারিয়ে চট্টগ্রাম বন্দরের টানা দ্বিতীয় জয়

ম্যাচ সেরা বিজয়ী দলের আল আমিনের হাতে পুরষ্কার তুলে দেন সিজেকেএস কাউন্সিলর আলতাফ হোসেন বাচ্চু

চট্টগ্রাম প্রিমিয়ার ফুটবল লিগের শুরুতে নিজেদের নামের প্রতি সুবিচার করতে না পারলেও সময়ের সাথে সাথে নিজেদের গুছিয়ে নিয়ে দুর্দান্ত ফুটবল উপহার দিচ্ছে চট্টগ্রাম বন্দর ক্রীড়া সমিতি। দুই অফিস দলের খেলায় ২-০ গোলে কাস্টমস স্পোর্টস ক্লাবকে পরাজিত করে টানা দ্বিতীয় জয়ের দেখা পায় বন্দর। এ জয়ের ফলে চট্টগ্রাম বন্দর ৭ খেলা শেষে ১০ পয়েন্ট অর্জন করলো। এর আগের খেলায় বন্দর চ্যাম্পিয়ন ব্রাদার্স ইউনিয়নকে ২-১ গোলে পরাজিত করেছিল। অন্যদিকে কাস্টমস সমান খেলায় ৬ পয়েন্ট পেয়েছে। 

সোমবার (৩ অক্টোবর) চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে খেলার শুরু থেকেই বন্দর চেপে ধরে কাস্টমসকে। তাদের ক্রমাগত আক্রমণের ফলে ৫ মিনিটের মাথায় তারা এগিয়ে যেতে সক্ষম হয়। ডান প্রান্ত দিয়ে আক্রমণে উঠা মেহেদী হাসান রয়েল দারুণ একটা মাইনাস করেন বক্সে। আর বক্সে ঢুকেই আল আমীন সামান্য পুশ করে বল জালে জড়িয়ে দেন। বন্দর এগিয়ে যায় ১-০ গোলে। ১২ মিনিটে আরো একটি সুযোগ পায় বন্দর। তাতে কাজ হয়নি। হাসানুজ্জামান কায়েস রাইট উইং দিয়ে ঢুকে যান। কিন্তু তার শট বাইরে দিয়ে চলে যায়। ২৪ মিনিটে কাস্টমস আক্রমণে উঠে। কিন্তু তরিকুল বক্সের ভেতর বল পেলেও গোল করতে ব্যর্থ হন। বন্দর কিপার শিমুল প্রতিহিত করেন। ৪১ মিনিটে কাস্টমস কিপার মুসফিকুর এগিয়ে এসেছিলেন। বন্দরের আল আমীন নিশ্চিত গোল মিস করেন। তার শট বারে লেগে বাইরে চলে যায়। 

দ্বিতীয়ার্ধের ১৮ মিনিটে গোলসংখ্যা দ্বিগুণ করে বন্দর কর্তৃপক্ষ। আক্রমণে উঠা বন্দরের আল আমীন দুজনের পা ঘুরে আসা বল পান। তার শট কাস্টমস ডিফেন্ডারের পায়ে লেগে জালে যায় (২-০) ২৫ মিনিটে লাল কার্ড দেখেন বন্দরের মো. সালাউদ্দিন ফাউল খেলায় তাকে দুবার হলুদ কার্ড দেখালে তা লাল কার্ডে পরিণত হয়। দুই গোলে এগিয়ে থাকা বন্দর এরপর বেশ কিছু আক্রমণ পরিচালনা করে। তবে তা থেকে আর গোল বের করতে পারেনি তারা। কাস্টমসও গতানুগতিক খেলে ম্যাচ শেষ করে। 

গতকালের খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের খেলোয়াড় আল আমিন। তার হাতে ক্রেস্ট ও নগদ এক হাজার টাকার প্রাইজমানি তুলে দেন সিজেকেএস কাউন্সিলর আলতাফ হোসেন বাচ্চু।

আজকের খেলা
চট্টগ্রাম মোহামেডান স্পোর্টিং ক্লাব ব্লুজ বনাম শতদল (দুপুর ১ টা ১৫ মিনিট) ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র মুখোমুখি বনাম বিসিআইসি ক্রীড়া সংসদ (বিকাল ৩ টা ১৫ মিনিট) 


সর্বশেষ

উপরে নিয়ে চলুন