শনিবার, ৩ ডিসেম্বর ২০২২

চট্টগ্রামে দ্বিতীয় বিভাগ ফুটবল লিগের দলবদল শুরু

ক্রীড়া প্রতিবেদক

০৬ অক্টোবর ২০২২, ১০:২৮ পূর্বাহ্ন

চট্টগ্রামে দ্বিতীয় বিভাগ ফুটবল লিগের দলবদল শুরু

আগামী নভেম্বর মাসের ৭ তারিখ থেকে চট্টগ্রামে শুরু হতে যাচ্ছে দ্বিতীয় বিভাগ ফুটবল লিগ। চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা (সিজেকেএস) ও চট্টগ্রাম জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের যৌথ আয়োজনে এই লিগ চলবে। 

লিগ শুরুর একমাস সময় হাতে রেখেই দলবদলের ঘোষণা দেয় আয়োজক সিজেকেএস-সিডিএফএ। বুধবার (৫ অক্টোবর) শুরু হওয়া এই লিগের খেলোয়াড় দলবদল চলবে শুক্রবার (৭ অক্টোবর) পর্যন্ত।

দলবদলের প্রথম দিনে দ্বিতীয় বিভাগ ফুটবল লিগে অংশগ্রহণকারী মাদারবাড়ি শোভনীয়া ক্লাবের খেলোয়াড় দলবদল কার্যক্রমে অংশ নেয়। এতে ফিরিঙ্গিবাজার লাকি স্টার ক্লাব থেকে নুরুদ্দিন এবং আগ্রাবাদ কমরেড ক্লাব থেকে মোহাম্মদ হাফিজ শোভনীয়া ক্লাবে নাম লেখান।

দলবদল শুরুর সময় উপস্থিতি ছিলেন চট্টগ্রাম জেলা ফুটবল অ্যাসোসিয়েশন সভাপতি এস এম শহিদুল ইসলাম, সহ-সভাপতি তাহের-উল-আলম স্বপন, সাধারণ সম্পদক আ ন ম ওয়াহিদ দুলাল, সিজেকেএস সহ-সভাপতি হাফিজুর রহমান, অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাব উদ্দীন শামীম, যুগ্ম সম্পাদক মো. আমিনুল ইসলাম, নির্বাহী সদস্য মো. আবুল হাশেম, গোলাম রহমান হাসান।

এছাড়া সিজেকেএস ফুটবল সম্পাদক (ভারপ্রাপ্ত) আখতারুজ্জামান, সিডিএফএ যুগ্ন সম্পাদক ইয়াসির আরাফাত পাপলু, নির্বাহী সদস্য কাজী মোহাম্মদ জসিম উদ্দিন, সিজেকেএস কাউন্সিল লায়ন এম এ মুছা বাবলু, মাদারবাড়ী শোভনীয়া ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোশাররফ হোসেন লিটন ও ক্রীড়া সম্পাদক আলোউদ্দীন ভূইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

ডিএস


সর্বশেষ

উপরে নিয়ে চলুন