মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২

চট্টগ্রাম প্রথম বিভাগ ফুটবলে জয়ে শুরু বাকলিয়ার

ক্রীড়া প্রতিবেদক

৩০ অক্টোবর ২০২২, ১১:৪৯ পূর্বাহ্ন

চট্টগ্রাম প্রথম বিভাগ ফুটবলে জয়ে শুরু বাকলিয়ার

ম্যাচ সেরার পুরষ্কার তুলে দেন সিজেকেএস কাউন্সিলর রায়হান উদ্দিন রুবেল

কল্লোল সংঘকে পরাজিত করে জয় দিয়ে চট্টগ্রাম প্রথম বিভাগ ফুটবল লিগে নিজেদের যাত্রা শুরু করলো বাকলিয়া একাদশ। 

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের যৌথ আয়োজনে প্রথম বিভাগ ফুটবল লিগে বাকলিয়া একাদশ ২-০ গোলে কল্লোল সংঘকে পরাজিত করে।

শনিবার (২৯ অক্টোবর) চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলার প্রথমার্ধের শুরুতেই এগিয়ে যায় বাকলিয়া একাদশ। খেলার দ্বিতীয় মিনিটের মাথায় আক্রমণে উঠা বাকলিয়ার শেখ আহমদ কয়েকজনকে কাটিয়ে বল জালে দেন। তাতে বাকলিয়া ১-০ গোলে এগিয়ে থাকে। এর পর খেলায় ফিরে আসার লক্ষ্যে কল্লোল সংঘ বেশ কয়েকবার আক্রমণে যায়। কিন্তু ফিনিশিং দুর্বলতায় তারা গোল পায়নি। বাকলিয়াও গোল সংখ্যা দ্বিগুন করার চেষ্টায় ছিল। 

এক গোলে এগিয়ে বাকলিয়া দ্বিতীয়ার্ধে কিছুটা আক্রমন করে খেলতে থাকে। এ চেষ্টায় অর্ধের ২৬ মিনিটের মাথায় তারা এগিয়েও যায়। বল নিয়ে উপরে উঠে গিয়েছিলেন সমরজয়। বক্সের বাইরে থেকে হঠাৎ দূর পাল্লার লক্ষভেদী শট নেন কল্লোলের জালে। গোল লাইনে দাঁড়িয়েছিলেন কল্লোল কিপার মামুনুর রশিদ। তিনি বল ঠিকমত গ্রিপ করতে পারেননি। তার হাতে লেগে বল মাথার উপর দিয়ে জালে প্রবেশ করে (২-০)। দুই গোলে এগিয়ে যায় বাকলিয়া একাদশ। 

বাকি সময় দু’দল গোলের চেষ্টায় থাকলেও তা থেকে আর গোল আসেনি। গতকালের খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের শেখ আহম্মদ, তার হাতে ক্রেস্ট তুলে দেন সিজেকেএস কাউন্সিলর রায়হান উদ্দিন রুবেল। 

আজকের খেলা
আজ লিগে একটি খেলা অনুষ্ঠিত হবে। দুপুর ২.৪৫ টায় আগ্রাবাদ নওজোয়ান ক্লাব এবং রাইজিং ষ্টার ক্লাব পরস্পরের মোকাবেলা করবে।

ডিএস


সর্বশেষ

উপরে নিয়ে চলুন