বৃহস্পতিবার, ২ মে ২০২৪

চট্টগ্রাম প্রথম বিভাগ ফুটবল, রেলওয়ের বিপক্ষে ২ গোলে পিছিয়ে থেকেও পুলিশের ড্র

ক্রীড়া প্রতিবেদক

০৪ নভেম্বর ২০২২, ১১:৫৪ পূর্বাহ্ন

চট্টগ্রাম প্রথম বিভাগ ফুটবল, রেলওয়ের বিপক্ষে ২ গোলে পিছিয়ে থেকেও পুলিশের ড্র

ম্যাচের ৬৬ মিনিট পর্যন্ত ২ গোলের ব্যবধানে এগিয়ে ছিল বাংলাদেশ রেলওয়ে রেঞ্জার্স। কিন্তু এরপর দারুণভাবে খেলায় ফিরে গোল দুটি পরিশোধ করে ড্র নিয়ে মাঠ ছাড়ে চট্টগ্রাম জেলা পুলিশ দল।

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা (সিজেকেএস) ও চট্টগ্রাম জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের যৌথ আয়োজনে প্রথম বিভাগ ফুটবল লিগে গতকালকের একমাত্র খেলাটি ২-২ গোলে ড্র হলে উভয় দলকে পয়েন্ট ভাগাভাগি করে সন্তুষ্ট থাকতে হয়।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত দু’দলের খেলার প্রথমার্ধে রেলওয়ে রেঞ্জার্স ১-০ গোলে এগিয়েছিল। খেলার ২৭ মিনিটে এ গোলটি করেন ইরফান। দ্বিতীয়ার্ধে (৬৬ মিনিটে) নিজেদের গোলসংখ্যা দ্বিগুন করে রেলওয়ে রেঞ্জার্স। এবারও গোল করেন সেই ইরফান। 

দুগোলে পিছিয়ে পড়ে জেলা পুলিশ দল খেলায় ফিরে আসার চেষ্টা করে। খেলোয়াড় বদল করে আক্রমণে গতি আনার পরিকল্পনা নেয় তারা। তাদের এ লক্ষ্যে তারা সফলও হয়। বেশি সময় নেয়নি তারা। ৭১ মিনিটে পুলিশ নিজেদের গোলের সূচনা করে। বদলি খেলোয়াড় ইসহাক এ গোলটি করেন। পুলিশের একের পর এক আক্রমনে ৯২ মিনিটের সময় গোলমুখে জটলার সৃষ্টি হয়। জটলার ভেতর থেকে বদলি খেলোয়াড় নুরুল আমিন গোল করলে খেলায় সমতা ফিরে আসে (২-২)। বাকি অল্প সময়ে আর কেউ গোল করতে পারেনি।

চট্টগ্রাম জেলা পুলিশ তাদের ৩ খেলা শেষে ২ পয়েন্ট অর্জন করেছে। তারা দুটি খেলায় ড্র এবং একটি খেলায় পরাজিত হয়েছে। অন্যদিকে বাংলাদেশ রেলওয়ে রেঞ্জার্সও ৩ খেলা শেষে ২ পয়েন্ট পেয়েছে। তারাও ২টি খেলায় ড্র এবং ১টি খেলায় পরাজিত হয়েছে। 

গতকালের খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন বাংলাদেশ রেলওয়ে রেঞ্জার্সের খেলোয়াড় ইরফান। তার হাতে ক্রেস্ট তুলে দেন সিজেকেএস কাউন্সিলর এমএ মুছা বাবলু।

আজকের খেলা
আজ প্রথম বিভাগ লিগে একটি খেলা অনুষ্ঠিত হবে। দুপুর ২.৪৫টায় অনুষ্ঠেয় এ খেলায় পটিয়া উপজেলা ক্রীড়া সংস্থা এবং বাকলিয়া একাদশ পরস্পরের মোকাবেলা করবে।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন