বুধবার, ৫ অক্টোবর ২০২২

চট্টগ্রাম প্রিমিয়ার ফুটবলে কোয়ালিটি স্পোর্টসের দাপুটে জয়

ক্রীড়া প্রতিবেদক

০৮ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৩ পূর্বাহ্ন

চট্টগ্রাম প্রিমিয়ার ফুটবলে কোয়ালিটি স্পোর্টসের দাপুটে জয়

ম্যাচ সেরা কোয়ালিটির মোহাম্মদ রোমানের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম

দাপুটে বড় জয় নিয়ে সিজেকেএস-সিডিএফএ প্রিমিয়ার ফুটবল লিগে শুভসূচনা করেছে কোয়ালিটি স্পোর্টস ক্লাব। তৃতীয় স্থানে থেকে গতবারের লিগ শেষ করা কোয়ালিটি ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে অফিস দল বিসিআইসিকে। 

বুধবার (৭ সেপ্টেম্বর) চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় কোয়ালিটি স্পোর্টস ক্লাব একচেটিয়া খেলে বিসিআইসিকে ধরাশায়ী করে। খেলার শুরু থেকেই কোয়ালিটি স্পোর্টস ক্লাব দাপট দেখায়। খেলার ৮ মিনিটেই তারা আক্রমনে উঠে। জীবন মিয়া সামনাসামনি কিপারকে পেয়েও গোল করতে পারেননি। ৩৩ মিনিটে কোয়ালিটির একের পর এক তিনদফা আক্রমণ নস্যাৎ করে দেন বিসিআইসি কিপার আজাদ। কোয়ালিটির ক্রমাগত আক্রমণে বিসিআইসি রক্ষণভাগ দিশেহারা হলেও কিপার আজাদ দীর্ঘক্ষণ গোলবার অক্ষত রাখেন। অনেকগুলো আক্রমনই তিনি ঠেকিয়ে দেন। তবে ৪১ মিনিটের সময় আর রক্ষা করতে পারেননি আজাদ। কোয়ালিটির একটি আক্রমণ থেকে বল আসে ছোট বঙের ভেতরে। সেখানে ছিলেন শাকিল মিয়া। তিনি গড়ানো শটে পরাভূত করেন আজাদকে। ১-০ গোলে এগিয়ে যায় কোয়ালিটি স্পোর্টস ক্লাব। এক গোলের লিড নিয়ে বিরতিতে যায় তারা।

দ্বিতীয়ার্ধে কোয়ালিটি গোল করার নেশায় মেতে উঠে। যদিও এ অর্ধে বিসিআইসি দু’একটি আক্রমনের চেষ্টা করে তবে তা সামাল দেয় কোয়ালিটি রক্ষণভাগ। শেষ অর্ধের ৯ মিনিটে কোয়ালিটির দেলোয়ার হোসেন নিশ্চিত গোলের সুযোগ হারান। তার কোনাকুনি শট বারের বাইরে দিয়ে চলে যায়। ১৬ মিনিটে আবারো মিস করেন দেলোয়ার। এবার বল পেয়ে উপর দিয়ে মেরে দেন তিনি।

২০ মিনিটে বিসিআইসি আক্রমনে উঠে। তবে হাবিবুরের শট গোলমুখে না গিয়ে উপর দিয়ে চলে যায়। ৩৫ মিনিটে আবারো আক্রমনে উঠে বিসিআইসি। এবার জিসানের শট কোয়ালিটি কিপারের গায়ে লেগে প্রতিহত হয়। পাল্টা আক্রমণে কোয়ালিটি গোলসংখ্যা দ্বিগুন করে নেয়। ডি বক্স থেকে রোমানের শট চলে যা জালে (২-০)। ৪০ মিনিটে কোয়ালিটির শট বারের বাইরে দিয়ে গেলে আরেকটি সুযোগ নষ্ট হয় তাদের। চার মিনিট বাদে রোমান বক্সে ঢুকে কোনাকুনি বল ঠেলে দেন জালে (৩-০)। ইনজুরি টাইমে হতাশ বিসিআইসি আরো একটি গোল হজম করে নেয়। বঙের বাইরে থেকে শাকিল মিয়ার শট কিপারের হাতে লেগে গোল হয়ে যায় (৪-০)।

গতকালের খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন কোয়ালিটি স্পোর্টস ক্লাবের মোহাম্মদ রোমান। তাকে ক্রেস্ট ও প্রাইজমানি প্রদান করেন সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম।

আজকের খেলা:

প্রিমিয়ার ফুটবলে আজ বিকাল সাড়ে ৩ টায় মাদারবাড়ী উদয়ন সংঘ এবং চট্টগ্রাম মোহামেডান স্পোর্টিং ক্লাব ব্লুজ পরস্পরের মোকাবেলা করবে।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন