চট্টগ্রাম প্রিমিয়ার ফুটবলে লিগ মুক্তিযোদ্ধা—উদয়ন পয়েন্ট ভাগাভাগি

ক্রীড়া প্রতিবেদক

১৪ সেপ্টেম্বর ২০২২, ১১:৪৩ পূর্বাহ্ন

চট্টগ্রাম প্রিমিয়ার ফুটবলে লিগ মুক্তিযোদ্ধা—উদয়ন পয়েন্ট ভাগাভাগি

ম্যাচ সেরা মুক্তিযোদ্ধার জাফর ইকবালের হাতে ক্রেস্ট ও নগদ প্রাইজমানি প্রদান করেন সিজেকেএস নির্বাহী সদস্য অহীদ সিরাজ চৌধুরী স্বপন

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা ও চট্টগ্রাম জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় এবং জিপিএইচ ইস্পাত লি. এর পৃষ্ঠপোষকতায় চট্টগ্রাম প্রিমিয়ার ফুটবল লিগে পয়েন্ট ভাগাভাগি করেছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও মাদারবাড়ী উদয়ন সংঘ। 

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) নিজেদের দ্বিতীয় খেলায় তারা ১-১ গোলে ড্র নিয়ে মাঠ ছেড়েছে।

চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলার তৃতীয় মিনিট দিদারের গোলে এগিয়ে যায় মুক্তিযোদ্ধা। বামপ্রান্ত দিয়ে জাফর ইকবালের ক্রস থেকে বাঁ পায়ের শটে জালের ঠিকানা খুঁজে নেন দিদার। গোল খেয়ে উদয়নের খেলোয়াড়রা বেশ কয়েকটি আক্রমন চালালেও তাতে রেজাল্ট নিজেদের দিকে নিতে পারেননি প্রতিপক্ষের গোলরক্ষকের বাধার কারণে। তবে ২৫ মিনিটের দিকে সফলতা পায় দলটি। সমতায় ফিরে মাদারবাড়ী উদয়ন সংঘ (১-১)। উদয়নের সজলের ফ্রি কিকে মুক্তিযোদ্ধার সাব্বির হেড দিয়ে ক্লিয়ার করতে গিয়ে বল নিজেদের জালে জড়িয়ে দেয়।

খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয় মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের খেলোয়াড় জাফর ইকবাল। খেলা শেষে তাকে ক্রেস্ট ও নগদ প্রাইজমানি প্রদান করেন সিজেকেএস নির্বাহী সদস্য অহীদ সিরাজ চৌধুরী স্বপন। 

আজকের খেলা: বিকাল সাড়ে ৩টায় চবক ক্রীড়া সমিতি ও শতদল পরস্পরের মোকাবেলা করবে।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন