রবিবার, ৫ ফেব্রুয়ারি ২০২৩

দানি আলভেজ জেলে, চুক্তি বাতিল করল পুমাস

ক্রীড়া প্রতিবেদক

২১ জানুয়ারি ২০২৩, ১১:১৬ পূর্বাহ্ন

দানি আলভেজ জেলে, চুক্তি বাতিল করল পুমাস

যৌন হয়রানির অভিযোগে গতকাল শুক্রবার স্পেনে গ্রেপ্তার হয়েছেন ব্রাজিলিয়ান ফুটবল তারকা দানি আলভেজ। গতকালই তাঁকে আদালতে হাজির করা হয়েছিল। আলভেজের জামিন মঞ্জুর না করে তাঁকে জেলহাজতে পাঠানো হয়। বার্সেলোনার সাবেক এই রাইটব্যাকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ ওঠার পর তাঁর সঙ্গে চুক্তি বাতিল করেছে বর্তমান ক্লাব পুমাস। এক বিবৃতিতে এ কথা জানিয়েছেন মেক্সিকান ক্লাবটির সভাপতি।

পুমাসের সভাপতি লিওপোলদো সিলভা বলেছেন, ‘ক্লাবের চেতনা ও মূল্যবোধের বিপক্ষে যায়—এমন কোনো কাজ ক্লাবের কোনো ফুটবলাররা করলে তা মেনে নেওয়া হবে না।’ আলভেজের সঙ্গে পুমাসের চুক্তি ছিল ২০২৩ সালের জুন পর্যন্ত।

গত বছরের জুলাইয়ে পুমাসের হয়ে অভিষেক হয় আলভেজের।ক্লাবটির হয়ে আলভেজ ম্যাচ খেলেছেন ১৩টি। ৫টি গোলে সহায়তা করলেও কোনো গোল পাননি। পুমাসের হয়ে ৮ জানুয়ারিতে সর্বশেষ মাঠে নেমেছিলেন এই ব্রাজিলিয়ান।

গতকাল এক নারীর অভিযোগের পরিপ্রেক্ষিতে থানায় সাক্ষ্য দিতে গিয়ে গ্রেপ্তার হন আলভেজ। সেই নারীর অভিযোগ ছিল, ৩০ ডিসেম্বর বার্সেলোনার একটি নৈশ ক্লাবে আলভেজ তাঁকে যৌন হয়রানি করেছেন। ওই নারীর দাবি, তাঁর অনুমতি ছাড়াই আলভেজ তাঁকে স্পর্শ করেছেন। যদিও শুরু থেকে অভিযোগটি অস্বীকার করে আসছেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার।

তবে তিনি যে নৈশ ক্লাবে ছিলেন, সে কথা গত সপ্তাহে আতেনা ৩-কে দেওয়া এক সাক্ষাৎকারে স্বীকার করেছেন। আলভেজ বলেছিলেন, ‘আমি সেদিন নাচছিলাম এবং কারও ক্ষতি না করে ভালো সময় কাটাচ্ছিলাম। আমি জানি না এই নারী কে। একজন নারীর সঙ্গে আমি কীভাবে এমনটা করতে পারি? নাহ।’


সর্বশেষ

উপরে নিয়ে চলুন