শনিবার, ২০ এপ্রিল ২০২৪

প্রথম বিভাগ ফুটবলে পুলিশ-নওজোয়ান,পটিয়া-কল্লোলের পয়েন্ট ভাগাভাগি

জমে উঠেছে শিরোপার লড়াই

ক্রীড়া প্রতিবেদক

১৭ নভেম্বর ২০২২, ১২:৩৭ অপরাহ্ন

প্রথম বিভাগ ফুটবলে পুলিশ-নওজোয়ান,পটিয়া-কল্লোলের পয়েন্ট ভাগাভাগি

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা (সিজেকেএস) ও চট্টগ্রাম জেলা ফুটবল অ্যাসোসিয়শনের (সিডিএফএ) যৌথ আয়োজনে চট্টগ্রাম প্রথম বিভাগ ফুটবল লিগের ৬ষ্ঠ রাউন্ডে দিনের দুটি খেলায় ড্র হয়েছে।

চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে বুধবার (১৬ নভেম্বর) দিনের প্রথম খেলায় চট্টগ্রাম জেলা পুলিশ ও আগ্রাবাদ নওজোয়ান ক্লাবের মধ্যকার ম্যাচটি গোলশূন্যভাবে ড্র হলে উভয়কেই পয়েন্ট ভাগাভাগি করে সন্তোষ্ট থাকতে হয়। পুলিশ-নওজোয়ান ক্লাবের খেলায় ম্যাচ সেরা হন আগ্রাবাদ নওজোয়ান ক্লাবের ডাবলু দাশ। তার হাতে ক্রেস্ট তুলে দেন সিজেকেএস কাউন্সিলর সাজিব বিকাশ বড়ুয়া টুটুল।
 
একই মাঠে দিনের দ্বিতীয় খেলায় পটিয়া এবং কল্লোল সংঘ ১-১ গোলে ড্র করে। খেলার প্রথমার্ধ ছিল গোলশূন্য। দ্বিতীয়ার্ধের দ্বিতীয় মিনিটেই গোল পেয়ে এগিয়ে যায় পটিয়া। রাইট উইং থেকে সতীর্থের ক্রস থেকে বল পান সোহাগ বর্মন। তিনি হেড করে বল জালে ঢুকিয়ে দেন (১-০)। দ্বিতীয়ার্ধের ১০ মিনিটে আরো একটি সুযোগ পায় পটিয়া। গোলমুখে বেলাল আহমদ পা ছোঁয়াতে ব্যর্থ হন। ২৫ মিনিটে গোল শোধ করতে সমর্থ হয় কল্লোল সংঘ। এ সময় বেশ কিছুটা চাপ সৃষ্টি করে তারা পটিয়ার রক্ষণভাগের উপর। ডান দিক থেকে রাশেদের বাড়ানো বলে ফাঁকায় থাকা আবু সাদেক শট নেন গোলে। তা থেকে গোল হলে খেলায় সমতা আসে (১-১)। পটিয়া-কল্লোলের খেলায় ম্যাচ সেরা নির্বাচিত হন কল্লোল সংঘের খেলোয়াড় আবু সাদেক। তার হাতে ক্রেস্ট তুলে দেন সিডিএফএ কোষাধ্যক্ষ মোহাম্মদ শাহজাহান।

এ ফলাফলে স্বস্তি ফিরেছে নবাগত ও শক্তিশালী কিষোয়ান স্পোর্টিং ক্লাবের তাঁবুতে এবং শিরোপার লড়াইও জমে উঠেছে। ৬ খেলা থেকে নওজোয়ান ক্লাব ৩ জয়, ২ পরাজয় ও ১ ড্র নিয়ে ১০ পয়েন্ট নিয়ে বর্তমানে এককভাবে শীর্ষে স্থানে উঠে এসেছে নওজোয়ান। ৬ খেলায় পুলিশের ৯, কল্লোলের ৯ ও পটিয়ার ৮ পয়েন্ট। ৫ খেলায় কিষোয়ানের ৮ পয়েন্ট।

আজকের খেলা:
প্রথম বিভাগ ফুটবল লিগে আজ একটি খেলা অনুষ্ঠিত হবে। বেলা ২.৪৫ টায় এ খেলায় অংশ নেবে কর্ণফুলী ক্লাব এবং কিষোয়ান স্পোর্টিং ক্লাব।
 


সর্বশেষ

উপরে নিয়ে চলুন