শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

ব্রাদার্সকে ১ম হারের স্বাদ দিল মুক্তিযোদ্ধা, চসিকের জয়ের রথ থামল বন্দরে

চট্টগ্রাম প্রিমিয়ার ফুটবল লিগ

ক্রীড়া প্রতিবেদক

২৫ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৪ পূর্বাহ্ন

ব্রাদার্সকে ১ম হারের স্বাদ দিল মুক্তিযোদ্ধা, চসিকের জয়ের রথ থামল বন্দরে

ম্যাচসেরা মুক্তিযোদ্ধার নিক্সনের হাতে পুরষ্কার তুলে দেন সিডিএফএ নির্বাহী সদস্য কুতুব উদ্দিন চৌধুরী। আরেক ম্যাচেসেরা বন্দরের মঈনের হাতে পুরষ্কার তুলে দেন সিজেকেএস নির্বাহী সদস্য রিজিয়া বেগম ছবি

জমে উঠেছে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা ও চট্টগ্রাম জেলা ফুটবল অ্যাসোসিয়েশন আয়োজিত জিপিএইচ ইস্পাত সিজেকেএস-সিডিএফএ প্রিমিয়ার ফুটবল লিগ। টানা চার ম্যাচ জয়ী ব্রাদার্স ইউনিয়নকে পরাজয়ের তেতো স্বাদ দিল মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। অন্যদিকে, চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) একাদশের বিপক্ষে এগিয়ে থেকেও শেষ মুহূর্তে গোল হজম করে জয় নিয়ে মাঠ ছাড়া হল না চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ (চবক) ক্রীড়া সমিতির। চলতি আসরে প্রথম চার খেলায় জয়ে শীর্ষে অবস্থান ছিল বর্তমান চ্যাম্পিয়ন ব্রাদার্সের। 

শনিবার (২৪ সেপ্টেম্বর) পঞ্চম রাউন্ডের প্রথম দিনের খেলায় উড়তে থাকা ব্রাদার্সের দুর্বলতাকে কাজে লাগিয়ে ২-০ গোলের কৃতিত্বপূর্ণ জয় তুলে নিয়েছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। দলের পক্ষে হেফাজউদ্দিন হাসান ও বদলি শাওন গোল দুটি করেন। 

অন্যদিকে চসিক একাদশ ও বন্দরের খেলাটি ২-২ গোলে ড্র হয়। বন্দরের রয়েল ও মঈন এবং চসিক একাদশের ইমন মোল্লা ও কংকর গোল করেন। 

এমএ আজিজ স্টেডিয়ামে দ্বিতীয় খেলায় মুক্তিযোদ্ধার বিরুদ্ধে চট্টগ্রাম ব্রাদার্স ক্লাবকে আগের চার খেলার তুলনায় একেবারে অগোছালো দেখা গেছে। পুরো খেলায় তারা শুধুমাত্র একবারই প্রতিপক্ষ কিপারকে পরীক্ষার মুখোমুখি করতে পেরেছে। এদিকে মুক্তিযোদ্ধার প্রত্যেকে বেশ পরিশ্রম করে খেলে শক্ত প্রতিপক্ষের বিরুদ্ধে সব দিকে এগিয়ে থেকে শেষ হাসি হাসে। বিশেষ করে রক্ষণভাগের অনমনীয় দৃঢ়তায় ব্রাদার্সের ফরোয়ার্ডরা গোলের তেমন সুযোগ করতে পারেনি। 

গতকালের খেলা শেষে ৫ খেলায় ব্রাদার্সের পয়েন্ট ১২, চসিক একাদশের ১১, বন্দরের ৪ ও মুক্তিযোদ্ধার ৭।  লিগ শিরোপার রেসে থাকা অপর দল মাদারবাড়ী উদয়ন সংঘের পয়েন্ট ৪ খেলায় ১০।

ম্যাচসেরা মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্রের নিক্সনের হাতে ক্রেস্ট ও নগদ এক হাজার টাকা প্রাইজমানি তুলে দেন সিডিএফএ নির্বাহী সদস্য কুতুব উদ্দিন চৌধুরী। এর আগে দুপুরের প্রথম খেলায় ম্যাচসেরা হন বন্দরের মঈন। তার হাতে ক্রেস্ট ও নগদ এক হাজার টাকা প্রাইজমানি তুলে দেন সিজেকেএস নির্বাহী সদস্য রিজিয়া বেগম ছবি। 

আজকের খেলা
কোয়ালিটি স্পোর্টস-উদয়ন সংঘ (বিকেল সাড়ে ৩টা)।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন