মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

লাকি স্টারকে হারিয়ে চট্টগ্রাম প্রথম বিভাগ ফুটবলে জয়ে শুরু পটিয়ার

ক্রীড়া প্রতিবেদক

২৮ অক্টোবর ২০২২, ১০:২৮ পূর্বাহ্ন

লাকি স্টারকে হারিয়ে চট্টগ্রাম প্রথম বিভাগ ফুটবলে জয়ে শুরু পটিয়ার

ম্যাচ সেরার ক্রেস্ট তুলে দিচ্ছেন সিজেকেএস কাউন্সিলর এমএ কাসেম

আগেরবারের লিগ রানার্সআপ পটিয়া উপজেলা ক্রীড়া সংস্থা এবারের আসর শুরু করেছে জয় দিয়ে। 

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা (সিজেকেএস) ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশন (সিডিএফএ) এর যৌথ আয়োজনে চট্টগ্রাম প্রথম বিভাগ ফুটবল লিগে পটিয়া উপজেলা ১-০ গোলে ফিরিঙ্গিবাজার লাকি স্টার ক্লাবকে পরাজিত করে।  

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় দু’দলই আক্রমণাত্মক ফুটবল খেলা উপহার দেয়। তবে ফিনিশিং দুর্বলতায় কেউ গোল আদায় করতে পারেনি। প্রথমার্ধের শেষ দিকে ৪৪ মিনিটে বিজয়সূচক একমাত্র গোলটি করে পটিয়া উপজেলা। তাদের পক্ষে দলের অধিনায়ক বেলাল আহমদ গোলটি করেন। 

দ্বিতীয়ার্ধে গোল শোধের চেষ্টায় লাকি স্টার বেশ চেপে ধরে পটিয়া উপজেলাকে। তাদের আক্রমণে পটিয়ার রক্ষণভাগ নিচে নেমে খেলতে বাধ্য হয়। তারপরও কাঙ্খিত গোল আদায় করতে পারেনি ফিরিঙ্গীবাজার লাকি স্টার ক্লাব। ৬২ মিনিটে তাদের উথোয়াচিং মার্মার শট ক্রসবারের উপর দিয়ে চলে গেলে একটি ভালো সুযোগ হারায় তারা। রক্ষণভাগ সামলে পটিয়াও সুযোগ মতো আক্রমণে উঠে। তবে তারাও আর গোলসংখ্যা বাড়াতে পারেনি। ফলে এক গোলের জয় নিয়েই মাঠ ছাড়তে হয় পটিয়াকে। 

গতকালের খেলায় ম্যাচ সেরা নির্বাচিত হন বিজয়ী দলের বেলাল আহমদ। তার হাতে ক্রেস্ট তুলে দেন সিজেকেএস কাউন্সিলর এমএ কাসেম।

আজ বেলা ২ টা ৪৫ টায় ১ম বিভাগ ফুটবল লিগে একটি খেলা অনুষ্ঠিত হবে। এতে অংশ নেবে কর্ণফুলী ক্লাব এবং বাংলাদেশ রেলওয়ে রেঞ্জার্স। 

ডিএস


সর্বশেষ

উপরে নিয়ে চলুন