রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

শাহজাহান সংঘকে উড়িয়ে ব্রাদার্স ইউনিয়নের টানা তৃতীয় জয়

ক্রীড়া প্রতিবেদক

০৭ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:১৪ অপরাহ্ন

শাহজাহান সংঘকে উড়িয়ে ব্রাদার্স ইউনিয়নের টানা তৃতীয় জয়

টানা তৃতীয় জয়ের পর ব্রাদার্স ইউনিয়ন খেলোয়াড়দের উল্লাস

চট্টগ্রাম প্রিমিয়ার ক্রিকেট লিগে আবারও বড় ব্যবধানে হারলো শহীদ শাহজাহান সংঘ। প্রথম ম্যাচে লজ্জাজনক পরাজয়ের পর দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়ানো শাহজাহান সংঘ এবার ব্রাদার্স ইউনিয়নের কাছে হারলো ৯ উইকেটে।

লিগে শাহজাহান সংঘের এটি দ্বিতীয় পরাজয়। অন্যদিকে, ব্রাদার্স ইউনিয়ন একটানা তিন ম্যাচ জিতে পয়েন্ট টেবিলে চট্টগ্রাম আবাহনীর সাথে শিরোপা-পানে ছুটছে।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে শাহজাহান সংঘ ১২৩ রানে অলআউট হয়ে যায়। 

ব্রাদার্সের হয়ে খেলতে নামা সাবেক জাতীয় তারকা ইলিয়াস সানির বাঁহাতি স্পিন আক্রমণের সাথে যোগ দেন ইকবাল হোসেন ও আরমান। ইলিয়াস সানি ৯ ওভার বল করে মাত্র ১৬ রানে নেন ১ উইকেট। একই রকম বোলিং ফিগার ছিল মাহমুদুল হাসান লিমনেরও।

তবে শাহজাহান সংঘের ইনিংস ধ্বসের মূল হন্তারক আরমান ৩৪ রানে নেন ৩ উইকেট। তাঁর সাথে যোগ দিয়ে ইকবাল হোসেন তুলে নেন ২ উইকেট।

শাহজাহান সংঘের ব্যাটসম্যানদের মধ্যে নাঈম হুজুর সর্বোচ্চ ৩৬ রান করেন। এছাড়া, হাবিবুল্লাহ নিশাদ ২১ রান, মোহাম্মদ সুমন ১৫ রান এবং মুশফিক স্বজন ১২ রান করেন।

১২৪ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ব্রাদার্স ইউনিয়নকে ৮০ রানের উদ্বোধনী জুটি এনে দেন মঈনুল হোসাইন মঈন ও ইলিয়াস সানি। এর মধ্যে পুরোদস্তুর ব্যাটসম্যানের মতো ৮৭ বলে অপরাজিত ৭৫ রান করে দলের জয় সহজ জয় নিশ্চিত করেন ইলিয়াস সানি। তিনি এই ইনিংসটি খেলার পথে বলকে সীমানা ছাড়া করেন ১০ বার; এর মধ্যে একবার হাওয়ায় ভাসিয়ে।

২৭.২ ওভারে ব্রাদার্স যখন মাত্র মঈনের উইকেটটি (১৯ রান) হারিয়ে জয়ের বন্দরে নোঙর করে তখন সানির সাথে ২৫ রান করে অপরাজিত ছিল প্রান্তিক নওরোজ নাবিল।

বুধবার (৮ ফেব্রুয়ারি) নিজেদের তিন নম্বর খেলায় মুখোমুখি হবে রাইজিং স্টার ও ইস্পাহানি স্পোর্টস ক্লাব।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন