শনিবার, ৩ ডিসেম্বর ২০২২

অবকাশ যাপন করতে গিয়ে ২৭ কোটি টাকা খরচ রোনালদোর

স্পোর্টস ডেস্ক

০২ জুলাই ২০২২, ০২:৪৮ অপরাহ্ন

অবকাশ যাপন করতে গিয়ে ২৭ কোটি টাকা খরচ রোনালদোর

বর্তমান ফুটবল বিশ্বে সবচেয়ে ধনী ফুটবলার পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। গত দশকের সবচেয়ে বেশি আয় করা ফুটবলারও তিনি। প্রতি বছরই ফোর্বসের তালিকায়ও জায়গা করে নিচ্ছেন এই পর্তুগিজ সুপারস্টার।

আন্তর্জাতিক ও ক্লাব ফুটবলের বিরতিতে সম্প্রতি স্পেনের মায়োর্কাতে পরিবার নিয়ে অবকাশ যাপন করেছেন এই ফুটবলার। আর সেখানে অবকাশ যাপন করতে সাড়ে ২৮ মিলিয়ন ইউরো খরচ করেছেন এই পর্তুগিজ সুপারস্টার। বাংলাদেশি অর্থমূল্যে যা ২৭ কোটি টাকারও বেশি।

স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কা এমন তথ্য প্রকাশ করেছে। মার্কা নিজেদের সংবাদমাধ্যমে প্রকাশ করেছে স্পেনের মায়োর্কাতে পরিবার নিয়ে যেতে নিজের ব্যক্তিগত প্রাইভেট জেট ব্যবহার করেছেন রোনালদো।

যে প্রাইভেট জেটের মূল্য ২২ মিলিয়ন ইউরো। এছাড়াও মায়োর্কাতে গিয়ে রোনালদো নিজের ইয়টে পরিবার নিয়ে অবস্থান করেন। যার মূল্য সাড়ে ৬ মিলিয়ন ইউরো।

এছাড়াও অবকাশ যাপন করতে গিয়ে রোনালদো এবং তার পরিবার যে বাড়িতে ছিলেন সেখানে ফুটবল থেকে শুরু করে টেনিস, বাস্কেটবল, বিচ, ভলিবল, জিম এমনকি জাকুজ্জিও ছিল।

এছাড়াও অবকাশে গিয়ে রোনালদোর পরিবার কেবল গৃহস্থালী জিনিসপত্র, তোয়ালে কিনতেই খরচ করেছেন ১৪ হাজার ইউরো। বাংলাদেশি অর্থমূল্যে যা ১৩ লাখ টাকার বেশি।

স্পেনের মায়োর্কাতে নিজেদের অবকাশ যাপনের একটি ভিডিও প্রকাশ করেছে রোনালদোর স্ত্রী জর্জিনহো। 


সর্বশেষ

উপরে নিয়ে চলুন