শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

কর্ণফুলীর শুভ সূচনা, সিজেকেএস প্রথম বিভাগ ক্রিকেটের উদ্বোধন

ক্রীড়া প্রতিবেদক

২২ জানুয়ারি ২০২৩, ০৫:৩৫ অপরাহ্ন

কর্ণফুলীর শুভ সূচনা, সিজেকেএস প্রথম বিভাগ ক্রিকেটের উদ্বোধন

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও কনফিডেন্স সিমেন্ট লি. এর আর্থিক পৃষ্ঠপোষকতায় সিজেকেএস-কনফিডেন্স সিমেন্ট প্রথম বিভাগ ক্রিকেট লিগের উদ্বোধনী ম্যাচে শুভ সূচনা করেছে কর্ণফুলী ক্লাব।

রোববার (২২ জানুয়ারি) চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে তারা ৩ উইকেটে হারায় বাংলাদেশ রেলওয়ে এস এ কে।

টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে বাংলাদেশ রেলওয়ে এসএ ৪২.৪ ওভারে অলআউট হওয়ার আগে ১০৭ রান করে। দলের পক্ষে তৌহিদ ২০, আজমীর ১৭, জাবের ১৫, ঋত্বিক ১৩ রান করেন। কর্ণফুলী ক্লাবের পক্ষে আশিক ও নয়ন ৩টি করে, মশিউর ২টি, আদনান ও আবির ১টি করে উইকেট লাভ করেন।

জবাবে কর্ণফুলী ক্লাব ৪৫.৫ ওভারে ৭ উইকেট হারিয়ে জয়ের দেখা পেয়ে যায়। দলের পক্ষে আজমল ৩৬, আবির ১৯ এবং মনির ১৫ রান করেন। রেলওয়ের পক্ষে মোজাহেদ ৪টি, আজমীর ২টি উইকেট লাভ করেন।  

এর আগে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লিগের উদ্বোধন করেন সাবেক সিটি মেয়র, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। বিশেষ অতিথি ছিলেন স্পন্সর প্রতিষ্ঠান কনফিডেন্স সিমেন্ট লি. এর ব্যবস্থাপনা পরিচালক জহির উদ্দিন আহমেদ।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) চট্টগ্রাম, সিজেকেএস সহ-সভাপতি ও ক্রিকেট কমিটির চেয়ারম্যান মু. মাহমুদ উল্লাহ মারুফের এর সভাপতিত্বে সিজেকেএস ক্রিকেট কমিটির যুগ্ম সম্পাদক ও নির্বাহী সদস্য হাসান মুরাদ বিপ্লবের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিজেকেএস নির্বাহী সদস্য ও ক্রিকেট কমিটির সম্পাদক এ কে এম আবদুল হান্নান আকবর।

এ সময় উপস্থিত ছিলেন সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম ও মো. মশিউর রহমান চৌধুরী, নির্বাহী সদস্য গোলাম মহিউদ্দীন হাসান, জেলা ক্রীড়া অফিসার হারুন অর রশিদ, সিজেকেএস কাউন্সিলর আলি হাসান রাজু, রাশেদুর রহমান মিলন, স্পন্সর প্রতিষ্ঠান কনফিডেন্স সিমেন্ট লি. এর এ জি এম মিরাজুর রহমানসহ অংশগ্রহণকারী দলের খেলোয়াড় ও কর্মকর্তাবৃন্দ প্রমুখ।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন