শনিবার, ৩ ডিসেম্বর ২০২২

কর্ণফুলী—রেলওয়ে লড়াইয়ে জিতেনি কেউই

চট্টগ্রাম প্রথম বিভাগ ফুটবল

ক্রীড়া প্রতিবেদক

২৯ অক্টোবর ২০২২, ১১:০২ পূর্বাহ্ন

কর্ণফুলী—রেলওয়ে লড়াইয়ে জিতেনি কেউই

সহজ জয়ের সুযোগ হাতছাড়া করে কর্ণফুলী ক্লাবের বিপক্ষে ড্র নিয়ে মাঠ ছাড়তে হয় বাংলাদেশ রেলওয়ে রেঞ্জার্সকে। চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা (সিজেকেএস) ও চট্টগ্রাম জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের (সিডিএফএ) যৌথ উদ্যোগে আয়োজিত প্রথম বিভাগ ফুটবল লিগের তাদের খেলাটি ১-১ গোলে ড্র হয়।

শুক্রবার (২৮ অক্টোবর) চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে পেনাল্টি পেয়েও তা থেকে গোল করতে না পেরে রেলওয়ে রেঞ্জার্সকে হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয়। খেলার শুরু থেকেই আক্রমণাত্নক খেলতে থাকে কর্ণফুলী ও রেলওয়ে। তবে শুরুতেই এগিয়ে যায় কর্ণফুলী ক্লাব। খেলার ৮ মিনিটে নুর সিদ্দিকীর গোলে ১-০ ব্যবধানে এগিয়ে যায় তারা। তবে তাদের সে আনন্দ বেশিক্ষণ স্থায়ী হয়নি। গোল হজমের ৬ মিনিট পর সাকিলের গোলে সমতা ফিরিয়ে আনে রেলওয়ে রেঞ্জার্স। ফলে ব্যবধান দাঁড়ায় ১-১। এরপর দু দলই খেলতে থাকে আক্রমনাত্নক ফুটবল। কিন্তু গোলের সুযোগ পাচ্ছিল না কেউই। এরই মধ্যে প্রথমার্ধের একেবারে শেষ দিকে খেলার ৪৩ মিনিটে নিজেদের ডিবক্সে কর্ণফুলীর এক ডিফেন্ডারের হাতে বল লাগলে পেনাল্টির ঘোষণা দেন ম্যাচের রেফারি। কিন্তু রেলওয়ে রেঞ্জার্সের আবিরের নেয়া শটটি কর্নফুলী ক্লাবের গোলরক্ষক মোস্তাফিজুর ঝাপিয়ে পড়ে দু'দফার চেষ্টায় প্রতিহত করে।

গোলের একেবারে সহজ সুযোগ হাতছাড়া করে কিছুটা হতাশ হয়ে পড়ে রেলওয়ে রেঞ্জার্স দল। প্রথমার্ধ সমতায় শেষ হওয়ার পর দ্বিতীয়ার্ধেও সমানতালে খেলতে থাকে দু’দল। তবে গোল করার মত তেমন সুযোগ সৃষ্টি করতে পারেনি। দ্বিতীয়ার্ধের প্রায় পুরো সময় উভয় দলের গোলমুখে আক্রমণের পর আক্রমণ রচনা করতে থাকে। কিন্তু দু’দলের ফরোয়ার্ডরা আদায় করে নিতে পারেনি কোন গোল। স্ট্রাইকারদের ব্যর্থতায় এই অর্ধে কোন গোল হয়নি। শেষ পর্যন্ত দু দলকে একটি করে পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে হয়।

গতকালের খেলায় সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে রেলওয়ের রেঞ্জার্সের শাকিল। তার হাতে পুরস্কার তুলে দেন সিজেকেএস কাউন্সিলর মো. রাশেদুর রহমান মিলন। 

আজকের খেলা
আজ লিগে একটি মাত্র খেলা অনুষ্ঠিত হবে। দুপুর ২টা ৪৫ মিনিটে সে ম্যাচে মুখোমুখি হবে কল্লোল সংঘ এবং বাকলিয়া একাদশ।

ডিএস


সর্বশেষ

উপরে নিয়ে চলুন