মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২

চট্টগ্রাম বিভাগীয় হ্যান্ডবলে বান্দরবান ও চট্টগ্রাম জেলা ফাইনালে

শেখ কামাল কাপ

ক্রীড়া প্রতিবেদক

১৯ অক্টোবর ২০২২, ১১:০৬ পূর্বাহ্ন

চট্টগ্রাম বিভাগীয় হ্যান্ডবলে বান্দরবান ও চট্টগ্রাম জেলা ফাইনালে

চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থা আয়োজিত শেখ কামাল কাপ চট্টগ্রাম বিভাগীয় হ্যান্ডবল প্রতিযোগিতার ফাইনালে উঠেছে বান্দরবান ও স্বাগতিক চট্টগ্রাম জেলা দল। 

মঙ্গলবার (১৮ অক্টোবর) চট্টগ্রাম বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে বান্দরবান জেলা দল ২৯-৫ গোলে খাগড়াছড়ি জেলা দলকে পরাজিত করে ফাইনাল খেলা নিশ্চিত করে। বান্দরবান জেলা দলের পক্ষে আজাদ ১০টি, ওচা থাওন ৬টি এবং উ মাংচু ৫টি গোল করেন। অপরদিকে খাগড়াছড়ি জেলা দলের পক্ষে হাসান ২ টি এবং দিঘং ১টি গোল করেন। 

একই মাঠে অনুষ্ঠিত দ্বিতীয় সেমিফাইনালে চট্টগ্রাম জেলা দল ৪৬-৩১ গোলে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় দলকে পরাজিত করে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে। চট্টগ্রাম জেলা দলের পক্ষে সোহেল ১৭ টি গোল করেন। এছাড়া তাজুল করেন ১১টি গোল। মেহেদি করেন ৭টি গোল। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় দলের পক্ষে প্রিন্স ৮ টি, লংগুন ৫টি এবং লালরিং ৪টি গোল করেন। 

আজ (বুধবার) বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের ফাইনাল খেলা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান। ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করবেন চট্টগ্রামের বিভাগীয় কমিশনার ও চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সভাপতি মো. আশরাফ উদ্দিন। 


সর্বশেষ

উপরে নিয়ে চলুন