রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

চট্টগ্রাম বিভাগীয় অনূর্ধ্ব–২৩ ক্রিকেট প্রতিযোগিতা নভেম্বরে, দুই ভেন্যুতে

আঞ্চলিক ক্রিকেট সংস্থার সভা

ক্রীড়া প্রতিবেদক

১০ সেপ্টেম্বর ২০২৩, ১১:০০ পূর্বাহ্ন

চট্টগ্রাম বিভাগীয় অনূর্ধ্ব–২৩ ক্রিকেট প্রতিযোগিতা নভেম্বরে, দুই ভেন্যুতে

চট্টগ্রাম আঞ্চলিক ক্রিকেট সংস্থার দ্বিতীয় সভা

চট্টগ্রাম বিভাগীয় অনূর্ধ্ব–২৩ ক্রিকেট প্রতিযোগিতা আগামী নভেম্বরে চট্টগ্রাম ও কুমিল্লা ভেন্যুতে শুরু হতে যাচ্ছে। বিভাগের জেলা দলগুলোকে ২টি গ্রুপে ভাগ করে টুর্নামেন্টটির আয়োজন করা হবে। দুই ভেন্যুতে দুই গ্রুপের খেলা অনুষ্ঠিত হবে।

সিদ্ধান্ত মতে আগামী ১০ নভেম্বর চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ‘ক’ গ্রুপের খেলা এবং ১১ নভেম্বর কুমিল্লা ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে ‘খ’ গ্রুপের খেলাসমূহ শুরু হবে। প্রতিযোগিতা শেষে বাছাইকৃত সেরা নৈপুণ্য প্রদর্শনকারী খেলোয়াড়দের নিয়ে চট্টগ্রাম আঞ্চলিক ক্রিকেট একাডেমি শুরুর পরিকল্পনা গ্রহণ করা হয়। 

সভায় আঞ্চলিক ক্রিকেট সংস্থার কার্যক্রমকে গতিশীল করতে বিসিবি পরিচালক মো. আকরাম খানকে যুগ্ম আহ্বায়ক, ড. সিরাজউদ্দিন মো. আলমগীরকে সদস্য সচিব এবং আলী আব্বাসকে অর্থ সচিব মনোনীত করা হয়।

শনিবার (৯ সেপ্টেম্বর) জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে চট্টগ্রাম আঞ্চলিক ক্রিকেট সংস্থার দ্বিতীয় সভায় এসব সিদ্ধান্ত হয়। 

সভায় চট্টগ্রাম বিভাগের জেলা সমূহের ক্রিকেট কার্যক্রমে গতি আনতে বিস্তারিত আলোচনা হয়। সবকটি জেলায় যেন নিয়মিত ক্রিকেট লিগ আয়োজন করা হয় সেটির নিশ্চিতকরণ, পর্যবেক্ষন ও আর্থিক সহযোগিতা করার ব্যাপারে সভায় সিদ্ধান্ত গৃহীত হয়।

আঞ্চলিক ক্রিকেট সংস্থার সভায় চট্টগ্রামের জেলা ক্রীড়া সংস্থাসমূহের গত ৫ বছরের ক্রিকেট কার্যক্রম পর্যালোচনা করে ২০২২–২৩ ক্রীড়া পঞ্জিতে জেলা ক্রিকেট লিগসহ সকল ক্রিকেট কার্যক্রম আয়োজন উপলক্ষে গৃহীত পরিকল্পনার লিখিত বিবরণ চট্টগ্রাম আঞ্চলিক ক্রিকেট সংস্থায় প্রেরণের জন্য সবকটি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বরাবরে পত্র প্রেরণের সিদ্ধান্ত গৃহীত হয়।

আঞ্চলিক ক্রিকেট সংস্থার আহ্বায়ক ও বিসিবি পরিচালক আ জ ম নাছির উদ্দিনের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন আঞ্চলিক ক্রিকেট সংস্থার সদস্য ড. সিরাজউদ্দিন মো. আলমগীর, আলী আব্বাস, সৈয়দ আবুশ বশর, নাজমুল আহসান রোমেন এবং বৈরী মিত্র চাকমা। 


সর্বশেষ

উপরে নিয়ে চলুন