রবিবার, ৫ ফেব্রুয়ারি ২০২৩

চতুর্থবারের মতো জীবনের জুটি বাঁধতে যাচ্ছেন রোনালদো

আট বছরের প্রেম

দেশ স্পোর্টস ডেস্ক

১২ জানুয়ারি ২০২৩, ০৩:৪০ অপরাহ্ন

চতুর্থবারের মতো জীবনের জুটি বাঁধতে যাচ্ছেন রোনালদো

আট বছর ‘ড্রিবলিং’য়ের পর চতুর্থ ‘গোল’ করার প্রস্তুতি নিচ্ছেন রোনালদো; ভক্তরা মজা করে বলতে পারেন। কোন রোনালদো? না, ক্রিস্টিয়ানো রোনালদো নয়। তিনি জোসে মরিনিওর ‘আসল রোনালদো।’ ব্রাজিলের হয়ে দুবার বিশ্বকাপজয়ী কিংবদন্তি। ‘ফেনোমেনন’ নামে পরিচিত রোনালদো লুইস নাজারিও দে লিমা ব্রাজিলের মডেল সেলিনা লকসের সঙ্গে জীবনের জুটি বাঁধতে যাচ্ছেন। 

ব্রাজিলের সংবাদমাধ্যম ল্যান্স জানিয়েছে, আট বছর প্রেমের পর সেলিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন ইন্টার মিলান ও রিয়াল মাদ্রিদ মাতানো স্ট্রাইকার। সেলিনাও ‘হ্যাঁ’ বলতে দেরি করেননি।

রোনালদোর বিয়ের প্রস্তাব দেওয়ার খবর নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেই জানিয়েছেন সেলিনা। প্যারিস ফ্যাশন উইকের নিয়মিত এই মুখ ইনস্টাগ্রামে রোনালদোর সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন, ‘হ্যাঁ। আমি রাজি। তোমাকে চিরদিনের জন্য ভালোবাসি।’ রোনালদোও এই পোস্টে ভালোবাসার জবাবে ভালোবাসা ফিরিয়ে দিয়ে লিখেছেন, ‘তোমাকেও ভালোবাসি।’

সেলিনা অল্প বয়স থেকেই মডেলিংয়ের সঙ্গে জড়িয়ে পড়েন। ফ্যাশন নিয়ে বেশ কিছু খ্যাতিমান সাময়িকীর প্রচ্ছদকন্যাও হয়েছেন। ‘ভোগ’, ‘বাজার’ ও ‘দিওর’-এর মতো বেশ কিছু নামীদামি ব্র্যান্ডের সঙ্গে কাজও করেছেন ৩২ বছর বয়সী সেলিনা। তাঁর ইনস্টাগ্রামে অনুসারীসংখ্যা তিন লাখের বেশি। ২০১৫ সালে পরিচিত হওয়ার পর স্পেনের ইবিজায় রোনালদোর বাসায় যাতায়াত শুরু করেন সেলিনা। এই জুটি এখনো কোনো সন্তান নেননি। 

তবে এর আগে ‘কুয়েম’ সাময়িকীতে দেওয়া সাক্ষাৎকারে সেলিনা বলেছিলেন, রোনালদোর চার সন্তানকে তিনি নিজের সন্তান হিসেবেই দেখেন, ‘ওরা আমারই সন্তান। বেশ কয়েক বছর আগে রোনালদোর যখন সম্পর্কটা শুরু হলো, ওরা অনেক ছোট ছিল। কাউকে ভালোবেসে সম্পর্ক শুরু করলে তার সবকিছুই মেনে নেওয়া যায়। আমি এই পরিবারকে ভালোবাসি। ওদের সঙ্গে দারুণ সময় কাটছে। এই পরিবারকে জিতে নেওয়ায় গর্ব লাগে।’

৪৬ বছর বয়সী রোনালদো এর আগে তিনবার বিয়ে করেছেন। রোনাল্ড, অ্যালেক্স, মারিয়া সোফিয়া ও মারিয়া এলিস নামে চারটি সন্তান রয়েছে তাঁর। ১৯৯৭ সালে ব্রাজিলিয়ান মডেল সুজানা ওয়ের্নারের প্রেমে পড়েন রোনালদো। তাঁকে বিয়ে না করলেও ১৯৯৯ সাল পর্যন্ত মিলানে একসঙ্গে বসবাস করেছেন। সে বছর বিচ্ছেদের পর ব্রাজিলিয়ান ফুটবলার মিলান ডমিনগুয়েজকে বিয়ে করেন রোনালদো। পরের বছর রোনাল্ডের জন্ম হয়। এই বিয়ে চার বছর টিকেছিল।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন