বুধবার, ৫ অক্টোবর ২০২২

ব্রাদার্স ইউনিয়নের টানা তৃতীয় জয়

চট্টগ্রাম প্রিমিয়ার ফুটবল

ক্রীড়া প্রতিবেদক

১৭ সেপ্টেম্বর ২০২২, ১০:৪০ পূর্বাহ্ন

ব্রাদার্স ইউনিয়নের টানা তৃতীয় জয়

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা ও চট্টগ্রাম জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত জিপিএইচ ইস্পাত প্রিমিয়ার ডিভিশন ফুটবল লিগে বর্তমান চ্যাম্পিয়ন ব্রাদার্স ইউনিয়ন ক্লাব টানা তৃতীয় জয় তুলে নিয়েছে।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত লিগের তৃতীয় রাউন্ডের খেলায় অপ্রতিরোধ্য ব্রাদার্স ইউনিয়ন ৩-০ গোলের বড় ব্যভধানে বিসিআইসি ক্রীড়া সংসদকে পরাজিত করে। বিজয়ী দলের রহিম একাই করেন দুটি গোল। একটি গোল করেন নয়ন । 

খেলার শুরু থেকে অপেক্ষাকৃত দূর্বল শক্তির দল বিসিআইসির উপর ঝাপিয়ে পড়ে ব্রাদার্স আক্রমণ শানাতে থাকে শুরু থেকেই। আর সে সুবাধে ম্যাচের প্রথমার্ধেই তিন গোল আদায় করে নেয়। অবশ্য দ্বিতীয়ার্ধে আর গোল করতে পারেনি ব্রাদার্স। যদিও দ্বিতীয়ার্ধে তাদের গোল করার তেমন আকাংখা দেখা যায়নি। পাশাপাশি দ্বিতীয়ার্ধে কিছুটা প্রতিরোধ গড়ার চেষ্টা করে বিসিআইসি ক্রীড়া সংসদ। তাতে তিন গোলের পরাজয় নিয়ে মাঠ ছাড়ে অফিস দলটি। 

খেলার ১৮ মিনিটে এগিয়ে যায় ব্রাদার্স। পরিকল্পিত এক আক্রমণ থেকে নয়ন বল জালে পাঠিয়ে ১-০ গোলে এগিয়ে দেন ব্রাদার্স ইউনিয়নকে । ২২ মিনিটে ব্যবধান ২-০ করেন রহিম । দারুণ এক শটে বল জালে জড়ান তিনি। খেলার ৩৬ মিনিটে আবারো প্রতিপক্ষের জালে বল পাঠান রহিম। ফলে নিজের দ্বিতীয় ও দলের পক্ষে তৃতীয় গোল করে দলকে এগিয়ে দেন ৩-০ ব্যবধানে। দ্বিতীয়ার্ধে হ্যাটট্রিক করার সুযোগ এসেছিল রহিমের সামনে। কিন্তু সেটি মিস করেন রহিম। দ্বিতীয়ার্ধের ১১ মিনিটে বক্সের মাথা থেকে জোরালো শট নিয়েছিলেন রহিম। কিন্তু তার সে শট ফিরে আসে ক্রসবারে লেগে। ফলে হ্যাটট্রিকের সুযোগ হাতছাড়া হয়ে যায় এই স্ট্রাইকারের। খেলার দ্বিতীয়ার্ধের ২৫ মিনিটে ব্যবধান কমানোর সুযোগ এসেছিল বিসিআইসির সামনে। ব্রাদার্সের গোলমুখে ফাঁকায় বল পেয়েও নিশাদ বাইরে মেরে বিসিআইসিকে গোলবঞ্চিত করেন। ৩৩ মিনিটে ব্যবধান আরো বাড়ানোর একটি সুযোগ এসেছিল ব্রাদার্সেল সামনে। কিন্তু হেলালের শট বিসিআইসি গোলরক্ষক মহসিনের পায়ে লেগে প্রতিহত হলে ব্যবধান বাড়াতে পারেনি আর ব্রাদার্স ইউনিয়ন। এর পরপরই দ্বিতীয় দফা হলুদ কার্ড পেয়ে মাঠ ছাড়তে হয় বিসিআইসির শহিদুলকে। ফলে ম্যাচের বাকি সময় তাদের খেলতে হয় দশ জন নিয়ে। তারপরও আর ব্যবধান বাড়াতে পারেনি ব্রাদার্স। 

লিগে নিজেদের টানা তৃতীয় হেরে কোন পয়েন্ট লাভ করতে পারেনি বিসিআইসি ক্রীড়া সংসদ। তিন খেলায় ৯ পয়েন্ট নিয়ে এককভাবে পয়েন্ট তালিকার শীর্ষে অবস্থান করছে ব্রাদার্স ইউনিয়ন। 

ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন ব্রাদার্স ইউনিয়নের নয়ন। তার হাতে পুরষ্কার তুলে দেন বাংলাদেশ হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সিজেকেএস নির্বাহী সদস্য মো. ইউসুফ। 

আজকের খেলা:
আজ দুটি খেলা অনুষ্ঠিত হবে। দুপুর দেড়টায় দিনের প্রথম শ্যাচে মুখোমুখি হবে কোয়ালিটি স্পোর্টস ক্লাব এবং মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র । বিকেল সাড়ে তিনটায় দিনের দ্বিতীয় ম্যাচে মাদারবাড়ী উদয়ন সংঘের মুখোমুখি হবে চট্টগ্রাম বন্দর কর্র্তৃপক্ষ ক্রীড়া সমিতি ।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন