বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

মেসির দ্রুত ফেরার ব্যাপারে আশাবাদী স্কালোনি

দেশ স্পোর্টস ডেস্ক

১১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন

মেসির দ্রুত ফেরার ব্যাপারে আশাবাদী স্কালোনি


বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচে কলম্বিয়ার কাছে ‘লজ্জাজনক’ হারার পর আর্জেন্টিনা জাতীয় দলের কোচ লিওনেল স্কালোনি আশাবাদ ব্যক্ত করেছেন, আলবিসেলেস্তেরাদের অধিনায়ক লিওনেল মেসিকে অক্টোবরে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচগুলোতে তিনি পাবেন।

৩৭ বছর বয়সী বিশ্বের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি জুলাই মাসের ১৪ তারিখে কোপা আমেরিকার ফাইনালে কলম্বিয়ার বিপক্ষে ডান পায়ের গোড়ালিতে চোট পান এবং তখন থেকেই মাঠের বাইরে রয়েছেন। আর্জেন্টিনা অধিনায়ক সম্প্রতি ইন্টার মায়ামির সঙ্গে অনুশীলনে ফিরেছেন এবং শনিবারের মেজর লিগ সকার (এমএলএস) ম্যাচে ফিলাডেলফিয়ার বিপক্ষে খেলতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

মেসির ফেরার সম্ভাবনা সম্পর্কে স্কালোনি বলেন, ‘আমরা আশা করছি তিনি (মেসি) খেলায় ফিরবেন। অক্টোবরের জন্য স্কোয়াড ঘোষণা করার সময় আমরা তার সঙ্গে যোগাযোগ করব, যেমনটা আমরা সবার সঙ্গেই করি। তখন দেখা যাবে তিনি ফিরতে প্রস্তুত কিনা।’

মেসিকে ছাড়াই বৃহস্পতিবার চিলির বিপক্ষে ৩-০ গোলের জয় তুলে নিলেও পরের ম্যাচে হারে আর্জেন্টিনা। তবে অন্যদল গুলো হারায় তাদের বাছাইপর্বের শীর্ষস্থান সুসংহতই আছে। বর্তমানে তারা উরুগুয়ের চেয়ে চার পয়েন্টে এগিয়ে রয়েছে।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন