রবিবার, ৫ ফেব্রুয়ারি ২০২৩

স্টেডিয়াম থেকে হঠাৎ হাসপাতালে সাকিব

চট্টগ্রাম টেস্ট

ক্রীড়া প্রতিবেদক

১৩ ডিসেম্বর ২০২২, ১১:১৭ পূর্বাহ্ন

স্টেডিয়াম থেকে হঠাৎ হাসপাতালে সাকিব

ভারতের বিপক্ষে দুই টেস্টের প্রথমটি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হচ্ছে বুধবার। টেস্টের প্রস্তুতির জন্য মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকাল ১০টায় বাংলাদেশ দলের অনুশীলন শুরু। সতীর্থরা যখন গা গরমে ব্যস্ত, তখন অ্যাম্বুলেন্সে করে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম ছাড়লেন সাকিব আল হাসান। কোথায় যাচ্ছেন সাকিব? জানা গেল অস্বস্তি নিয়ে হাসপাতালে ছুটেছেন।

খোঁজ নিয়ে জানা গেল, প্রথম টেস্টের আগে অস্বস্তিতে ভুগছেন বাঁহাতি এই অলরাউন্ডার। গত ৭ অক্টোবর মিরপুরে দ্বিতীয় ওয়ানডেতে ভারতীয় পেসার উমরান মালিকের বাউন্সারে কাঁধে চোট পান সাকিব। চোটের জায়গায় কালশিটে পড়ে গেছে, সঙ্গে অনুশীলনে ব্যথা অনুভব করছেন তিনি। এজন্য দলের সঙ্গে থাকলেও গতকাল অনুশীলনে যোগ দেননি। তবে মঙ্গলবার অনুশীলনের জন্য এসেছিলেন দলের সঙ্গে। কিন্তু বিধি বাম। অস্বস্তি নিয়ে হাসপাতালে যাওয়ায় তার আর অনুশীলন করা হয়নি।

বিসিবি সূত্র বলছে, ঢাকায় স্ক্যান করা হলেও চোটের জায়গায় কোনো চিড় বা ক্ষত দেখা যায়নি। তবে ব্যথা মুক্ত না হওয়ায় দ্বিতীয়বার স্ক্যান করতে আজ তাকে আবার চট্টগ্রামের একটি হাসপাতালে নেয়া হয়েছে। যদিও কাল শুরু হতে যাওয়া প্রথম টেস্টে সাকিবের খেলা নিয়ে শঙ্কা নেই বলে জানা গেছে। সকাল সাড়ে দশটায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত হাসপাতাল থেকে মাঠে ফেরেননি সাকিব।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন