শুক্রবার, ৭ অক্টোবর ২০২২

রোহিত শর্মার করোনা, অধিনায়ক হচ্ছেন বুমরাহ

স্পোর্টস ডেস্ক

৩০ জুন ২০২২, ০৯:৩০ পূর্বাহ্ন

রোহিত শর্মার করোনা, অধিনায়ক হচ্ছেন বুমরাহ

আবার করোনা পরীক্ষায় পজিটিভ শনাক্ত হয়েছেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। যে কারণে ইংল্যান্ডের বিপক্ষে বাকি থাকা টেস্ট ম্যাচটিতে ত্র খেলা নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা। রোহিত শর্মা খেলতে না পারলে তার জায়গায় দলকে নেতৃত্ব দেবেন ডানহাতি পেসার জাসপ্রিত বুমরাহ।

শুক্রবার এজবাস্টনে শুরু হচ্ছে গতবছরের পাঁচ ম্যাচ সিরিজের বাকি থাকা টেস্ট ম্যাচটি। ম্যাচের আগেরদিনও রোহিতের সুস্থ হওয়ার অপেক্ষায় ভারতীয় ক্রিকেট দল। গত সপ্তাহে লিস্টারের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে করোনায় আক্রান্ত হন রোহিত। বুধবার করা দ্বিতীয়বার পরীক্ষায়ও নেগেটিভ হননি তিনি।

বৃহস্পতিবার আবারও রোহিতের পরীক্ষা করা হবে। পাশাপাশি ফিটনেস টেস্টও দিতে হবে ডানহাতি এ ওপেনারকে। সেখানে উৎরে গেলে তার অধীনেই টেস্ট ম্যাচটি খেলবে ভারত। অন্যথায় বেন স্টোকসের সঙ্গে শুক্রবার টস করতে দেখা যাবে ডানহাতি পেসার জাসপ্রিত বুমরাহকে।

সবশেষ ভারতীয় পেসার হিসেবে ১৯৮৭ সালে দলকে নেতৃত্ব দিয়েছিলেন কপিল দেব। তার ৩৫ বছর পর এবার আরেক পেসারের অধীনে টেস্ট খেলার দ্বারপ্রান্তে ভারত। যদিও অধিনায়কত্বের ব্যাপারে রবিচন্দ্রন অশ্বিন ও রিশাভ পান্তের নামও এসেছিল আলোচনায়। কিন্তু শেষ পর্যন্ত টেকেনি তাদের নাম।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন