রবিবার, ৫ ফেব্রুয়ারি ২০২৩

আনন্দ মিছিলে মধ্যরাতে ঢাকার রাস্তায় সাকিব

ভিডিও

দেশ স্পোর্টস ডেস্ক

১৯ ডিসেম্বর ২০২২, ১১:৫৭ পূর্বাহ্ন

আনন্দ মিছিলে মধ্যরাতে ঢাকার রাস্তায় সাকিব

মেসির আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের পর  দেশজুড়ে মধ্যরাতেই আনন্দ মিছিলে বেরিয়ে পড়ে সমর্থকেরা। বাংলাদেশ ক্রিকেটের নাম্বার ওয়ান তারকা সাকিব আল হাসান লিওনেল মেসির বড় ভক্ত। আর সেই মেসির আর্জেন্টিনা যখন বিশ্বকাপ জিতল তখন আনন্দে তার ভেসে যাওয়াটাই তো স্বাভাবিক। আর্জেন্টিনার এই শিরোপা জয়ের আনন্দ বাংলাদেশেও ছড়িয়ে পড়েছে। এমন উৎসব আনন্দের দিনে অবশ্য ঘরে বসে থাকেননি টাইগার অধিনায়ক সাকিবও। প্রিয় দলের শিরোপা জয়ের রাতে রোববার রাস্তায় নেমে উদযাপন করেছেন।

রোববার দিবাগত রাতে নিশ্চিত হয়ে যায় আর্জেন্টিনার তৃতীয় বিশ্বকাপ শিরোপা। এরপর রাত ১টার কাছাকাছি সময়ে সাকিব  প্রাইভেট কারে করে বের হয়ে পড়েন ঢাকার রাস্তায়। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক ভিডিওতে দেখা গেছে সাকিব আর্জেন্টিনার জার্সি পরে রোববার দিবাগত রাতে বের হন। এরপর ভক্ত-সমর্থকদের সঙ্গে মেসিদের জয় উদযাপন করেন। 

ভিডিও চিত্রের এক পর্যায়ে দেখা যায় সাকিবের পরিহিত সেই আর্জেন্টাইন জার্সি পেছনে দিক ইশারা করে কি যেন দেখাচ্ছেন সাকিব। ধারণা করা হচ্ছে, সাকিব তার জার্সির পেছনে মেসির নাম দেখাচ্ছিলেন। চট্টগ্রাম টেস্ট খেলে এদিনই ঢাকায় ফিরেছে বাংলাদেশ দল।

সাকিব বিভিন্ন সময়ে বিভিন্ন সাক্ষাৎকারে তুলে ধরেছেন মেসির প্রতি নিজের ভালোবাসার বহিঃপ্রকাশ। একবার তো বলেই দিয়েছিলেন চাঁদে যাবার সুযোগ আসলে মেসিকে নেবেন সঙ্গী হিসেবে।

গতকাল ফ্রান্সকে টাইব্রেকারে হারিয়ে কাতার বিশ্বকাপ বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা। তবে মাঠে দারুণ নৈপুণ্য দেখিয়েছেন ফরাসি ফুটবলার কিলিয়ান এমবাপে। করেছিলেন ৫৬ বছর পর বিশ্বকাপ ফাইনালে হ্যাটট্রিক। আর দুই গোল করা মেসি হয়েছেন টুর্নামেন্টের সেরা ফুটবলার।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন