বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

চট্টগ্রামে বাংলাদেশ-শ্রীলঙ্কা ওয়ানডে দেখা যাবে ২০০ টাকায়

ক্রীড়া প্রতিবেদক

১০ মার্চ ২০২৪, ০৭:২০ অপরাহ্ন

চট্টগ্রামে বাংলাদেশ-শ্রীলঙ্কা ওয়ানডে দেখা যাবে ২০০ টাকায়

সিলেটে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শেষে এবার ওয়ানডে সিরিজের পালা। ১৩ মার্চ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে গড়াবে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ। এরই মধ্যে এ ম্যাচের টিকিটের মূল্যও প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সর্বনিম্ন ২০০ টাকায় দেখা যাবে প্রতিটি ওয়ানডে ম্যাচ, যেটা পশ্চিম পাশের (ওয়েস্টার্ন) গ্যালারিতে। ইস্টার্ন গ্যালারি (পূর্ব পাশের) থেকে দেখতে খরচ করতে হবে ৩০০ টাকা।

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের ক্লাব হাউজে বসে ওয়ানডে ম্যাচ দেখতে লাগবে ৫০০ টাকা। ইন্টারন্যাশনাল স্ট্যান্ডে বসে খেলা উপভোগ করতে চায়লে খরচ করতে হবে এক হাজার টাকা।

সবচেয়ে দামি হচ্ছে রুফ টপ হসপিটালিটি ও গ্র্যান্ড স্ট্যান্ড। বাংলাদেশ-শ্রীলঙ্কা ওয়ানডে সিরিজের প্রতিটা ম্যাচ এই দুই স্ট্যান্ডে বসে দেখতে খরচ হবে ১ হাজার ৫০০ টাকা। 

আগামী ১২ মার্চ থেকে পাওয়া যাবে টিকিট। সকাল ৯টা ৩০ মিনিট থেকে রাত ৮ টা পর্যন্ত সাগরিকা টিকিট কাউন্টার ও এম এ আজিজ স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে দর্শকরা টিকিট সংগ্রহ করতে পারবেন।

১৩ মার্চ সিরিজের প্রথম ওয়ানডে থেকে এক দিন বিরতির পর সিরিজের দ্বিতীয় ম্যাচ ১৫ মার্চ। আর শেষ ওয়ানডের আগে দুই দিন বিরতি। আগামী ১৮ মার্চ মাঠে গড়াবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচটি।

প্রথম দুটি ওয়ানডে দ্বিবা-রাত্রির হলেও শেষটি হবে দিনের বেলায়।

​​​


সর্বশেষ

উপরে নিয়ে চলুন