রবিবার, ৫ ফেব্রুয়ারি ২০২৩

পিএসজিতে ফিরলেন মেসি, মাঠে ফিরতে অপেক্ষায়

দেশ স্পোর্টস ডেস্ক

০৪ জানুয়ারি ২০২৩, ০৫:০২ অপরাহ্ন

পিএসজিতে ফিরলেন মেসি, মাঠে ফিরতে অপেক্ষায়

বিশ্বকাপ জেতার আনন্দ উদযাপন করতে নিজ দেশ আর্জেন্টিনায় গিয়েছিলেন লিওনেল মেসি। সেখানে তাকে ঘিরে উৎসবে মেতেছিল আর্জেন্টাইনরা।

এরপর বড়দিন ও বর্ষশুরুর আনন্দ পরিবার-পরিজনদের সঙ্গে ভাগ করে নিয়েছেন আলবিসেলেস্তে অধিনায়ক। এবার ছুটি কাটিয়ে নিজ ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি) ফিরেছেন তিনি।

গতকাল রাতে মেসি ও পরিবারের সদস্যদের বহনকারী বিমান প্যারিসের উদ্দেশে উড়াল দেয়। আজ সকালে সেই বিমান প্যারিসে নেমেছে। এরইমধ্যে পিএসজির ট্রেনিং গ্রাউন্ডে হাজির হয়েছেন মেসি। সেখানে তাকে উষ্ণ অভ্যর্থনা জানিয়েছেন নেইমারসহ তার অন্যান্য সতীর্থরা। তবে ছিলেন না কিলিয়ান এমবাপ্পে ও আশরাফ হাকিমি। বিশ্বকাপ ফাইনালে আর্জেন্টিনার কাছে হেরে যাওয়ার পর দ্রুত পিএসজিতে ফিরেছিলেন এমবাপ্পে। কিন্তু দুই ম্যাচ খেলেই ছুটিতে গেছেন কাতারের গোল্ডেন বুট জেতা ফরাসি ফরোয়ার্ড। সঙ্গে নিয়ে গেছেন প্রিয় সতীর্থ মরক্কান মিডফিল্ডার হাকিমিকে।  

পিএসজিতে ফিরে ক্লাবের কোনো অনুশীলন মিস হবে না মেসির। কারণ ছুটির দিনেই ফিরেছেন তিনি। ক্লাবের সতীর্থদের সঙ্গে আগামীকাল থেকে শুরু হবে তার আনুষ্ঠানিক অনুশীলন। আগামী শুক্রবার ফরাসি কাপের ম্যাচ খেলবে পিএসজি। তবে এত দ্রুত মেসির মাঠে নামার সম্ভাবনা কম। কমপক্ষে দুইটি ট্রেনিং সেশন কাটানোর পর মাঠে নামার অনুমতি পাবেন মেসি।
 


সর্বশেষ

উপরে নিয়ে চলুন