মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২

লাকি স্টার ক্লাবকে খাদের কিনারায় পাঠালো আগ্রাবাদ নওজোয়ান

প্রথম বিভাগ ফুটবল

ক্রীড়া প্রতিবেদক

২২ নভেম্বর ২০২২, ১০:৪১ পূর্বাহ্ন

লাকি স্টার ক্লাবকে খাদের কিনারায় পাঠালো আগ্রাবাদ নওজোয়ান

ম্যাচ সেরা বিজয়ী দলের  ‍সুব্রত চন্দ্র সরকারের হাতে ক্রেস্ট তুলে দেন সিজেকেএস কাউন্সিলর মো. আব্দুর রশিদ লোকমান

চট্টগ্রাম প্রথম বিভাগ ফুটবল লিগে আগ্রাবাদ নওজোয়ানের কাছে হেরে দ্বিতীয় বিভাগে অবনমনের পথে ফিরিঙ্গিবাজার লাকি স্টার ক্লাব।

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা (সিজেকেএস) ও চট্টগ্রাম জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের (সিডিএফএ) যৌথ আয়োজনে প্রথম বিভাগ ফুটবল লিগে আগ্রাবাদ নওজোয়ান ক্লাব ১-০ গোলে ফিরিঙ্গিবাজার লাকি স্টার ক্লাবকে পরাজিত করে।  

এ জয়ে নওজোয়ান ক্লাব ৭ খেলায় ১৩ পয়েন্ট পেয়েছে। অন্যদিকে লাকি স্টার ক্লাব ৭ খেলায়  পেয়েছে মাত্র ৩ পয়েন্ট। তাতে করে দ্বিতীয় বিভাগে অবনমনের পথে রয়েছে ফিরিঙ্গীবাজারের এ ক্লাবটি।

সোমবার (২১ নভেম্বর) চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে আগ্রাবাদ নওজোয়ান ক্লাব আক্রমনে থাকলেও গোল করার বেশ কটি সুযোগ হারায়। অবশেষে প্রথমার্ধের ৩৯ মিনিটে গোল পায় তারা। এ সময় একটি আক্রমন থেকে ঠিক গোলপোস্টের সামনে বল পান নওজোয়ানের সুব্রত চন্দ্র সরকার। লাকি স্টারের গোলরক্ষককে ফাঁকি দিয়ে সুব্রত বলে টোকা দিয়ে জালে দেন (১-০)। দ্বিতীয়ার্ধে দুই দল আক্রমন প্রতি আক্রমন করে খেললেও তাতে তেমন ধার ছিল না। ফলে কেউই আর গোল পায়নি। 

গতকালের খেলায় ম্যাচ সেরা বিজয়ী দলের  ‍সুব্রত চন্দ্র সরকারের হাতে ক্রেস্ট তুলে দেন সিজেকেএস কাউন্সিলর মো. আব্দুর রশিদ লোকমান।

আজকের খেলা:
আজ প্রথম বিভাগ ফুটবল লিগে দুটি খেলা অনুষ্ঠিত হবে। দুপুর ১২ টা ৪৫ মিনিটের বাকলিয়া একাদশ এবং কিষোয়ান স্পোর্টিং ক্লাব, ২ টা ৪৫ মিনিটে দ্বিতীয় খেলায় রাইজিং স্টার ক্লাব বনাম বাংলাদেশ রেলওয়ে রেঞ্জার্স ক্লাব মোকাবেলা করবে।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন