মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪

বাংলা টাইগার্সের দাপুটে জয় আবুধাবি টি-টেনে

ক্রীড়া প্রতিবেদক

০১ ডিসেম্বর ২০২৩, ০১:০১ পূর্বাহ্ন

বাংলা টাইগার্সের দাপুটে জয় আবুধাবি টি-টেনে

মাত্র ৩৬ বলে আটটি চার আর ছয়টি ছক্কায় ৯০ রান করেন বাংলা টাইগার্সের জর্ডান কক্স

প্রথম ম্যাচে জয়ের দেখা না পেলেও দ্বিতীয় ম্যাচে এসে দাপুটে এক জয় তুলে নিয়েছে বাংলা টাইগার্স।
ক্রিকেটের সংক্ষিপ্ততম ও জনপ্রিয় ভার্সন আবুধাবি টি-১০ এ নিজেদের দ্বিতীয় ম্যাচে ২০ রানে হারিয়েছে  ডেকান গ্ল্যাডিয়েটর্সকে।

টসে হেরে ব্যাট করতে নেমে বাংলা টাইগার্সের প্রথম ওভারে ক্রিস লিন আউট হয়ে গেলেও অপরপ্রান্তে কুসল মেন্ডিসকে নিয়ে তাণ্ডব চালাতে থাকেন জর্ডান কক্স। 

কিন্তু এক রানের ব্যবধানে পর পর দুটি উইকেট হারিয়ে বেকায়দায় পড়ে যায় বাংলা টাইগার্স। ৪ ওভারে ৩৪ রানে ৪ উইকেট হারানো বাংলা টাইগার্সকে দারুণভাবে ম্যাচে ফেরান জর্ডান কক্স। ১১ বলে ২টি করে চার-ছয়ে ২৫ রান করে জর্ডানকে সঙ্গ দেন দাসুন শানাকা।

জর্ডান আর শানাকা ৭.২ ওভারে ১১০ রানের জুটি গড়েন। জর্ডান কক্সের ৩৬ বলে আটটি চার ও অর্ধ ডজন ছয়ে অপরাজিত ৯০ রানের সুবাদে ১৪৩ রানের পাহাড়সম সংগ্রহ করে। 

পাহাড় ডিঙাতে গিয়ে ডেকান গ্ল্যাডিয়েটর্স নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে। ফ্লেচার আর নিকোলাস পুরান ঝোড়ো ব্যাটিংয়ে অসম্ভব এক জয়ের পেছনে ছুটে। কিন্তু বাংলা টাইগার্সের বোলাররা একসাথে জ্বলে উঠায় পাড়ি দেয়া সম্ভব হয়নি। 

দুর্দান্ত জয়ে দারুণ খুশি বাংলা টাইগার্সের কর্ণধার, ক্রীড়া সংগঠক মোহাম্মদ ইয়াসিন চৌধুরী। তিনি বলেন, ‘প্রথম ম্যাচে আমরা কিছু বুঝে উঠার আগেই হেরে বসি। আজকের ম্যাচে দল দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে। এই আত্মবিশ্বাস কাজে লাগিয়ে আমরা পরবর্তী ম্যাচগুলেতেও জয়ের ধারা অব্যাহত রাখতে চাই।'

বাংলা টাইগার্সের পরবর্তী খেলা ২ ডিসেম্বর দিল্লি বুলসের সাথে।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন