মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২

বিভাগীয় হ্যান্ডবল প্রতিযোগিতায় চট্টগ্রাম জেলা চ্যাম্পিয়ন

শেখ কামাল কাপ

ক্রীড়া প্রতিবেদক

২০ অক্টোবর ২০২২, ১১:১৫ পূর্বাহ্ন

বিভাগীয় হ্যান্ডবল প্রতিযোগিতায় চট্টগ্রাম জেলা চ্যাম্পিয়ন

বান্দরবান জেলাকে হাড্ডাহাড্ডি লড়াইয়ে হারিয়ে শেখ কামাল কাপ চট্টগ্রাম বিভাগীয় হ্যান্ডবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে চট্টগ্রাম জেলা দল। ফাইনালে তারা ১৮-১৬ গোলে বান্দরবানকে হারায়।

চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার আয়োজনে বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত ফাইনালে শুরু থেকেই অত্যন্ত গোছালো খেলার মাধ্যমে প্রথমার্ধে ১১-৪ গোলে এগিয়ে যায় চট্টগ্রাম জেলা। দ্বিতীয়ার্ধে দুর্দান্ত আক্রমনাত্মক খেলা দেখিয়ে এগিয়ে যায় বান্দরবান জেলা এবং হাড্ডাহাড্ডি লড়াই শেষে শেষ বাঁশি পর্যন্ত ১৬ গোল করে মাত্র ২ গোলের ব্যবধানে হেরে যায় বান্দরবান। চট্টগ্রার জেলার তাজু ৫, মেহিদী ৪, আলমগীর ৩, সোহেল ৫, আরাফাত ৩টি গোল করেন বান্দরবান জেলার – ওচো ৮ এবং আজাদ ৫টি গোল করেন।

বিকাল ৫টায় অনুষ্ঠিত সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন মো. আলমগীর, স্পন্সর প্রতিষ্ঠান পোলার এর এরিয়া সেল্স ম্যানেজার এএসএম ইনসানুর রহমান, সিজেকেএস নির্বাহী সদস্য ও হ্যান্ডবল কমিটির চেয়ারম্যান সৈয়দ আবুল বশর, হ্যান্ডবল ফেডারেশনের নির্বাহী সদস্য থুইসিং প্রু লাবু, বিভাগীয় ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য আরিফুর রহমান। অনুষ্ঠান সঞ্চালনা করেন টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব আসলাম মোর্শেদ।

অনুষ্ঠানে চ্যাম্পিয়ন ও রানার আপ দলকে ট্রফি ও মেডেল প্রদান করা হয়। স্পন্সর প্রতিষ্ঠান পোলার এর এরিয়া সেল্স ম্যানেজার এএসএম ইনসানুর রহমানকে স্মারক ক্রেস্ট এবং বান্দরবান জেলা কোচ ও ন্যাশনাল হ্যান্ডবল কোচ আমজাদকে স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন