শুক্রবার, ৭ অক্টোবর ২০২২

বুধবার দেশ ছাড়বে বাংলাদেশ ক্রিকেট দল

স্পোর্টস ডেস্ক

২৫ জুলাই ২০২২, ১২:৩৪ অপরাহ্ন

বুধবার দেশ ছাড়বে বাংলাদেশ ক্রিকেট দল

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বুধবার রাতে ঢাকা ছাড়বে বাংলাদেশ টি-টোয়েন্টি দল। নুরুল হাসান সোহানের নেতৃত্বে ওই দিন রাত ১টা ৪০ মিনিটে এমিরেটসের ফ্লাইটে করে জিম্বাবুয়ে যাবেন লাল সবুজের প্রতিনিধিরা। ওয়ানডে দল যাবে ৩০ জুলাই।

জিম্বাবুয়ে পৌঁছে দুই দিন অনুশীলনের সুযোগ পাবেন সোহানরা। সিনিয়রদের বলয় থেকে বেরিয়ে তরুণ অধিনায়কের নেতৃত্বে টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ।  

এই সফরে অবশ্য দলের বিদেশি কোচিং স্টাফের বেশিরভাগ সদস্য সঙ্গী হবেন না। হেড কোচ রাসেল ডমিঙ্গো, পেস বোলিং কোচ ডোনাল্ড দক্ষিণ আফ্রিকা থেকে সরাসরি জিম্বাবুয়েতে জাতীয় দলের সঙ্গে যোগ দেবেন। ব্যাটিং পরামর্শক জেমি সিডন্স যাবেন অস্ট্রেলিয়া থেকে। স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথের শ্রীলঙ্কা থেকে যাওয়ার কথা আছে।

৩০ জুলাই হারারে স্পোর্টস ক্লাব মাঠে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। সিরিজের বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে ৩১ জুলাই ও ২ আগস্ট, একই ভেন্যুতে। তিনটি ম্যাচই শুরু হবে স্থানীয় সময় দুপুর ১টায়, অর্থাৎ বাংলাদেশ সময় বিকাল ৫টায়।

টি-টোয়েন্টি সিরিজ শেষে ওয়ানডের লড়াই শুরু ৫ আগস্ট। ৭ ও ১০ আগস্ট বাকি দুই ম্যাচ মাঠে গড়াবে। টি-টোয়েন্টি সিরিজের মতো এই সিরিজের তিনটি ম্যাচের ভেন্যুও হারারে স্পোর্টস ক্লাব মাঠ। স্থানীয় সময় সকাল সোয়া নয়টায় অর্থাৎ বাংলাদেশ সময় দুপুর সোয়া ১টায়।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন