ভারতের স্থানীয় ক্রিকেট দলের কাছে মিঠুন-মুমিনুল-বিজয়দের পরাজয়

দেশ স্পোর্টস ডেস্ক

০৭ নভেম্বর ২০২২, ০৯:৫১ অপরাহ্ন

ভারতের স্থানীয় ক্রিকেট দলের কাছে মিঠুন-মুমিনুল-বিজয়দের পরাজয়

জাতীয় দলের আদলে গড়া বিসিবি একাদশ দল গেছে ভারতের তামিলনাড়ু সফরে। মোহাম্মদ মিঠুনের নেতৃত্বে সেই দলে আছেন মুমিনুল হক, এনামুল হক বিজয়, মাহমুদুল হাসান জয়, সাইফ হাসানরা। এমন দলকে ১১ রানে হারিয়ে দিয়েছে তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশন!

আজ সোমবার এমএ চিরাম্বরম স্টেডিয়ামে অনুষ্ঠিত ওয়ানডে ম্যাচে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ২৪২ রান করে তামিলনাড়ু। দলের হয়ে ইন্দ্রজিত খেলেন ৭৩ বলে ২ চারে সর্বোচ্চ ৫১ রানের ইনিংস।

এছাড়া কৌশিক ৪৬, শাহরুখ খান ৩৯ ও নাগাদেসান ৩৩ রান করেন। শেষ দিকে কিশোর খেলেন ২৬ রানের কার্যকরী ইনিংস। বাংলাদেশের পক্ষে রেজাউর রহমান রাজা নেন ৪ উইকেট। ২ উইকেট নেন নাঈম হাসান।

রান তাড়ায় নেমে ৩ বল বাকি থাকতেই মাত্র ২৩১ রানে গুটিয়ে যায় টাইগাররা! অধিনায়ক মোহাম্মদ মিঠুন ১, মাহমুদুল হাসান জয় ১, মুমিনুল হক ১, এনামুল হক বিজয় ৩ এবং তৌহিদ হৃদয় ৬ রানে আউট হন। ৭ম উইকেটে ৮১ রানের জুটি গড়ে ইনিংস মেরামত করেন জাকের আলী ও সাইফ হাসান। 

তবে এই জুটি কাজে দেয়নি। ১১৫ বলে ৮৫ রান করেন জাকের। আর সাইফ ৯০ বলে ৬ চার ৩ ছক্কায় ৭২ রানের ইনিংস খেলেন। নটরাজন নেন ৩ উইকেট, ২টি করে নেন কিশোর ও সঞ্জয় যাদব।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন