মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২

১০ দলের অংশগ্রহণে চট্টগ্রামে ২য় বিভাগ ফুটবল লিগ শুরু শনিবার

ক্রীড়া প্রতিবেদক

১১ নভেম্বর ২০২২, ১০:৫৯ পূর্বাহ্ন

১০ দলের অংশগ্রহণে চট্টগ্রামে ২য় বিভাগ ফুটবল লিগ শুরু শনিবার

১০ দলের অংশগ্রহণে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা ও চট্টগ্রাম জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের যৌথ ব্যবস্থাপনায় এবং বনফুল গ্রুপের পৃষ্ঠপোষকতায় ২য় বিভাগ ফুটবল লিগ থেকে শুরু হচ্ছে শনিবার থেকে। 

শনিবার (১২ নভেম্বর) সকাল ১০টায় চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে লিগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। লিগের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন বনফুল গ্রুপের চেয়ারম্যান এমএ মোতালেব। 

উদ্বোধনী দিনে প্রথম খেলায় মাঠে নামবে আগ্রাবাদ কমরেড ক্লাব ও মাদারবাড়ি শোভানিয়া ক্লাব। 

লিগ শুরু উপলক্ষে বৃহস্পতিবার (১০ নভেম্বর) সিজেকেএস কনফারেন্স রুমে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন চট্টগ্রাম জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের (সিডিএফএ) কোষাধ্যক্ষ মোহা. শাহজাহান। 

তিনি জানান এ লিগে নির্ধারিত ১০টি দল অংশগ্রহণ করছে। দলগুলো হলো: আগ্রাবাদ কমরেড ক্লাব, সিএমপি ফুটবল দল, মাদারবাড়ী মুক্তকন্ঠ ক্লাব, আগ্রাবাদ নওজোয়ান গ্রীণ, আবাহনী লিমিটেড জুনিয়র, চট্টগ্রাম সিটি কর্পোরেশন গ্রীন, পাইরেট্‌স অব চিটাগাং,হাটহাজারী উপজেলা ক্রীড়া সংস্থা, সাউথ এন্ড ক্লাব, মাদারবাড়ি শোভানিয়া ক্লাব। 

লিখিত বক্তব্যে তিনি আরও জানান, এ লিগের বাজেট নির্ধারণ করা হয়েছে ৬ লক্ষ টাকা। বরাবরের মতো ২য় বিভাগ ফুটবল লিগ স্পন্সর করছে বনফুল গ্রুপ; যারা  গত ২১ বছর ধরে ২য় বিভাগের পৃষ্ঠপোষকতা করে আসছে।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন সিজেকেএস অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম, স্পন্সর বনফুল গ্রুপের জেনারেল ম্যানেজার আমানুল আলম। সিডিএফএ সভাপতি এসএম শহীদুল ইসলাম বলেন এবারের লিগ সরাসরি পদ্ধতিতে অনুষ্ঠিত হবে। 

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সিডিএফএ সহ সভাপতি নজরুল ইসলাম লেদু, সিজেকেএস যুগ্ম-সম্পাদক আমিনুল ইসলাম, সিজেকেএস নির্বাহী সদস্য আবুল হাসেম, সিজেকেএস কাউন্সিলর মো. আক্তারুজ্জামান,মকসুদুর রহমান বুলবুল, আলী হাসান রাজু, সাইফুল আলম খান, রায়হান উদ্দিন রুবেল, সরওয়ার আলম মণি, মো. আবু জাহেদ, মো. জাহেদ হোসেন, এমএ মুসা বাবলু, সিডিএফএ যুগ্ম সম্পাদক ইয়াসির আরাফাত প্রমুখ।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন