শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

লেভানদোভস্কির হ্যাটট্রিক, বার্সেলোনার বড় জয়ের রাতে হেরেছে লিভারপুল

ক্রীড়া প্রতিবেদক

০৮ সেপ্টেম্বর ২০২২, ১১:০০ পূর্বাহ্ন

লেভানদোভস্কির হ্যাটট্রিক, বার্সেলোনার বড় জয়ের রাতে হেরেছে লিভারপুল

নাপোলির কাছে ৪ গোল খেয়ে লিভারপুলের চ্যাম্পিয়নস লিগ শুরু

চ্যাম্পিয়ন্স লিগে গত মৌসুমটা মোটেও ভালো যায়নি বার্সেলোনার। বিদায় নিতে হয়েছিল প্রথম রাউন্ড থেকে। এবার তেমনটি হতে দিতে চাইছে না জাভির দল। ইউরোপ সেরা লিগে কাতালানদের শুরুটাও হয়েছে দুর্দান্ত। লেভানদোভস্কির হ্যাটট্রিকের সুবাদে উড়িয়ে দিয়েছে চেক ক্লাব ভিক্টোরিয়া প্লজেনকে। ম্যাচে বার্সেলোনা জয় পেয়েছে  ৫-১ গোলের ব্যবধানে।

ন্যু ক্যাম্পে শুরু থেকে বার্সেলোনার দাপট চলতে থাকে। ম্যাচ ঘড়ির ১১ মিনিটে দেম্বেলের পাসে লেভানডফস্কির ডান পায়ের শট ব্লক না হলে তখনই গোল হতে পারতো। দুই মিনিট পর অবশ্য গোলের দেখা পায় কাতালানরা। হুলেস কোন্দের হেড পাস থেকে ৬ গজ দূরত্বে হেডেই লক্ষ্যভেদ করেন ফ্রাঙ্ক কেসিয়ে।

৩৪ মিনিটে ব্যবধান দ্বিগুণ হয়। সার্জিও রবার্তোর এসিস্টে লেভানদোভস্কি ডান পায়ের শটে জাল কাঁপান।

৪৪ মিনিটে ভিক্টোরিয়া প্লেজেন ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দেয়। জেমালকার ক্রসে ইয়ান সাইকোরা হেডে ব্যবধান কমান। তবে প্রথমার্ধের যোগ করা সময়ের তৃতীয় মিনিটে বার্সেলোনা আবারও এগিয়ে যায়। দেম্বেলের ক্রসে পোস্টের কাছ থেকে লেভানদোভস্কি হেডে দলকে তৃতীয় গোল উপহার দেন।

বিরতির পরও বার্সেলোনার আধিপত্য চলতে থাকে। ৬৭ মিনিটে চতুর্থ গোল আসে। ফেরান তোরেসের পাসে বক্সের  বাইরে থেকে লেভানদোভস্কি ডান পায়ের জোরালো শটে হ্যাটট্রিক পূর্ন করে সমর্থকদের আবারও আনন্দে ভাসান।

৭১ মিনিটে পঞ্চম ও শেষ গোল আসে। দেম্বেলের পাসে বক্সের প্রান্ত থেকে ফেরান তোরেস লক্ষ্যভেদ করেন।

দিনের অন্য ম্যাচে নেপোলি ৪-১ গোলে লিভারপুল কে,অ্যাতলেটিকো মাদ্রিদ ১-০ গোলে এফসি পোর্তোকে, বায়ার্ন মিউনিখ ২-০ গোলে ইন্টার মিলানকে, টটেনহাম ২-০ গোলে মার্সেলেইকে, আয়াক্স ৪-০ গোলে রেঞ্জার্সকে, ক্লাব ব্রুগে ১-০ গোলে লেভারকুসেনকে ও স্পোর্টিং সিপি ৩-০ গোলে এইনট্রাক্ট ফ্রাংকফুর্টকে হারায়।


 


সর্বশেষ

উপরে নিয়ে চলুন