সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

সোসাইটি অব নাইন্টি সিক্স—ফুটসাল টুর্নামেন্ট

চ্যাম্পিয়ন সিলভার হওক, রানার্সআপ টিম মারাদা

ক্রীড়া প্রতিবেদক

২৮ অক্টোবর ২০২৩, ১২:৪৪ অপরাহ্ন

সোসাইটি অব নাইন্টি সিক্স—ফুটসাল টুর্নামেন্ট

এসএসসি ৯৬ ব্যাচের রেজিস্টার্ড সংগঠন—সোসাইটি অব নাইন্টি সিক্স আয়োজিত ফুটসাল টুর্নামেন্ট ২০২৩-এ চ্যাম্পিয়ন হয়েছে সিলভার হওক, রানার্সআপ টিম মারাদা।

শনিবার (২১ অক্টোবর) রাতে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনালে সিলভার হওক টিম মারাদাকে ৯-২ গোলে পরাজিত করে। সিলভার হওকের পক্ষে আনোয়ার ৪টি এবং রিদন ও করিম ২টি করে এবং মুরাদ ১টি গোল করেন। টিম মারাদার পক্ষে সোহেল ও আনসারী ১টি করে গোল করেন।

সেমিফাইনালে সিলভার হওক মুসলিম হাই স্কুল টাইগার্স-৯৬কে ৪-০ গোলে পরাজিত করে। অপর সেমিফাইনালের মূল খেলা গোলশূন্য ড্র হওয়ায় টিম মারাদা টাইব্রেকারে র‌্যানডমকে ২-০ গোলে পরাজিত করে। 

খেলা শেষে টুর্নামেন্টের স্পন্সর ও ক্লাব সদস্য মনির, জাবেদ, তাহমিদ এবং ফরচুর স্পোর্টস এরিনার পরিচালক সাজ্জাদ মনি, সাইমুম বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। চ্যাম্পিয়ন দল সিলভার হওকের রিদন মোট ১২টি গোল করে সর্বোচ্চ গোলদাতার পুরস্কার জিতেন। সেরা গোল রক্ষকের পুরস্কার জিতেন মুসলিম হাই স্কুল টাইগার্স-৯৬র গোল রক্ষক জিয়া রনি। টুর্নামেন্টের সেরা খেলোয়াড়ের পুরস্কার জিতেন সিলভার হওকের সানোয়ার।

এর আগে গত শুক্রবার (২০ অক্টোবর) বিকেল ৫টায় নরগীর ফরচুন স্পোর্টস এরিনায় টুর্নামেন্ট উদ্বোধন করেন চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও চসিকের সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন। খেলায় সিলভার হওক, টিম মারাদা, মুসলিম হাই স্কুল টাইগার্স-৯৬, র‍্যানডম, পাইরেটস অব ফতেয়াবাদ স্কুল, প্যাট্রিয়টস স্পোর্টিং ক্লাব, ময়মনসিং ব্যাচ ৯৬ ও স্টেডিয়াম কিংস অংশগ্রহণ করে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আবদুল্লাহ আল মামুন, সঞ্জয় দাশ ভোলা, সাজিদ, ইশতিয়াক মাহমুদ জেনিথ, আশফাক, সাগর, এরশাদ, মুরাদ, সাইফুল, জনি, দেবু, সামিনা, আরু, সানজু, জলি, আসাদ, রাকিব, বাবলু, মুর্তজা, সামুন, শাহেদ, নোমান, মাসুম, ফারুক মুনিরসহ সোসাইটির (ক্লাব-৯৬) সদস্যগণ উপস্থিত ছিলেন।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন