শুক্রবার, ৭ অক্টোবর ২০২২

মেসি নয়, রামোস গোল করে জেতালেন পিএসজিকে

স্পোর্টস ডেস্ক

১৬ জুলাই ২০২২, ০২:২৪ অপরাহ্ন

মেসি নয়, রামোস গোল করে জেতালেন পিএসজিকে

প্রাক-মৌসুম প্রস্তুতি ম্যাচ খেলতে নেমেছে পিএসজি, দলে নেই কিলিয়ান এমবাপে এবং নেইমার। তবে দলে ছিলেন মেসি। তার সঙ্গে খেলেছেন আর্জেন্টাইন মাউরো ইকার্দি, লিয়ান্দ্রো পেরেদেস, স্প্যানিশ ফুটবলার সার্জিও রামোস।

প্রস্তুতি ম্যাচে পিএসজি মুখোমুখি হলো ফ্রান্সের দ্বিতীয় সারির লিগ ইউএস কুইভিলির। এই ম্যাচের প্রথম ৪৫ মিনিট খেলেছেন মেসি। তবে, তার সামনেই পেনাল্টি থেকে পিএসজিকে জেতালেন সার্জিও রামোস। দলের হয়ে দ্বিতীয় গোলটি করেন জেইদি গাসামা। শেষ পর্যন্ত ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে পিএসজি।

প্রাক-মৌসুম প্রস্তুতিমূলক ম্যাচে মেসিদের জয়ের চেয়ে গুরুত্বপূর্ণ ছিল পিএসজির নতুন কোচ ক্রিস্টোফে গ্যালতিয়ের জন্য প্রথম ম্যাচ এটি। তার জন্য জয় দিয়ে ম্যাচ শুরু করাটা ছিল জরুরি। গ্যালতিয়েরকে দলে নেয়া হয়েছে আর্জেন্টাইন কোচ মাওরিসিও পোচেত্তিনোর পরবির্তে।

ম্যাচের ৩৩তম মিনিটে পেনাল্টি পেয়ে যায় পিএসজি। পেনাল্টি নিতে আসেন সার্জিও রামোস। পেনাল্টিটি পেয়েছিলেন মেসিই; কিন্তু রামোস পেনাল্টি নিতে এগিয়ে আসার কারণে কিছুটা বিরক্ত দেখা যায় মেসিকে। তবে, পেনাল্টি কিকটি ঠিকই কুইভিলির জালে জড়িয়ে দেন রামোস।

দ্বিতীয়ার্ধের শুরুতে পুরোপুরি ভিন্ন একটি একাদশ মাঠে নামান গ্যালতিয়ের। দ্বিতীয়ার্ধ শুরুর কিছুক্ষণ পরই, ৫৪ মিনিটে গোল করেন জেইদি গাসামা। শেষ পর্যন্ত ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে পিএসজি।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন